ভাঙ্গায় নিখোঁজের সাড়ে ৪ মাস পর দুই ভাই বাড়ী ফিরেছে

0

Vanga
ভাঙ্গা থেকে এমএম আছাদুজ্জামান ঃ ফরিদপুরের ভাঙ্গা উপজেলা আজিমনগর ইউনিয়নের তারাইল গ্রামের সোহেল (২২) ও জুয়েল (১৮) দ্ইু ভাই নিখোজের সাড়ে ৪ মাস পর সোমবার সন্ধায় বাড়ী ফিরেছে। এ ঘটনায় পরিবারের মাঝে স্বস্থি ফিরে এসেছে । তবে দুই ভাই কারো সাথে মুখ খুলে তেমন কথা বলছে না ।
সোহেল মাতুব্বার বলেন, আমাদের দুই ভাইকে অপহরনের পর থেকে সাড়ে ৪ মাস একটি রুমের ভিতর বন্দি করে রাখে। আমরা নামাজ কালাম ও দোয়া-দুরুদ পড়ে সময় কাটিয়েছি। রোববার আনুমানিক সন্ধা ৭টায় অপহরণ কারীরা দুই ভাইকে ২শত টাকা হাতে দিয়ে ঢাকার উত্তরা এলাকায় চোখ বেধে ফেলে তারা চলে যায়। এরপর লোক মারফতে জানতে পারে এলাকাটি উত্তরার মধ্যে, এর বেশী জানিনা । সেখানে থেকে অনেক দুরে হেটে মানুষের দেখা মিললে পথচারীর মোবাইল দিয়ে পরিবারের সঙ্গে যোগাযোগ করে। অপেক্ষার পর অপহরন কারীর চাচাতো ভাই জিলান মাতুব্বর রাতেই উত্তরার আনিসপুর এলাকা থেকে তাদেরকে উদ্ধার করেন। রাতে দুই ভাই জিলানের বাসায় রাত যাপন করে ,পর দিন সোমবার সন্ধায় বাড়ী ফিরে আসে। তারা আরো জানায়, আমরা বাবা-মায়ের দোয়ায় বেচে ঘরে ফিরে এসেছি।সোহেল-জুয়েলের বাবা আমজাদ মাতুব্বার বলেন, আমার সন্তানকে গত বছরের ১০ নভেম্বর গভীর রাতে র‌্যাব পরিচয়ে ধরে নিয়ে যায়। বিভিন্ন র‌্যাব দপ্তরে খোজ না মিললে আল্লাহর উপর ছেড়ে দেই। আল্লাহ আমার নির্দোষ ছেলেদের কে আমার কোলে ফিরিয়ে দিয়েছে। আমার ছেলের নতুন জীবন পেয়ে আমি শুকরিয়া আদায় করছি। যুবকদের বাড়ীতে হাজার হাজার এলাকাবাসী এক নজর দেখার জন্য ভিড় জমায়।

ভাঙ্গায় প্রাইভেটকার-নসিমন সংঘর্ষে নিহত-১
ভাঙ্গা সংবাদদাতা ঃ ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ভাঙ্গা-মাওয়া বিশ্ব রোডের বগাইল নমক স্থানে শুক্রবার সকালে প্রাইভেটকার-নসিমন মুখোমুখি সংঘষে নসিমন চালক মোঃ আমির হোসেন নামে ১ জন ঘটনা স্থালে নিহত ও প্রাইভেটকারে থাকা ৩ জন অহত হন।
সংশ্লিষ্ট সূত্রে জানাযায় যে,সকাল বেলা ভাঙ্গার হাট থেকে পিয়াচ বুঝাই করে নসিমনটি গন্তব্যে যাচ্ছিল,বগাইল নামক স্থানে পৌছালে সামনে থেকে আসা প্রাইভেটকারের সাথে ধাক্কা খেয়ে নসিমনটি উল্টে গেলে চালক আমির হোসেন নিচে পড়ে সাথে সাথে মৃত্যু বরন করেন। তিনি ভাঙ্গা উপজেলার আতাদি গ্রামের আঃ আজিজের পুত্র ছিলেন। আর প্রাইভেটকারে থাকা ৩ জনই গুরুতর আহত হন, আহতদের কে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আহতরা হলেন ১।শেখ জুলফিকার(৩০) ২। মোঃ আলমগীর হোসেন(৩২) ৩।মোঃ গিয়াস উদ্দিন(২৮)

Share.

About Author

Leave A Reply