ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সঙ্গে ইউনিসার চুক্তি স্বাক্ষর

0

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) এবং ব্র“নাই’র ইউনিভার্সিটি ইসলাম সুলতান শরীফ আলী’র (ইউনিসা) মধ্যে প্রাতিষ্ঠানিক সহযোগিতা, শিক্ষা ও শিক্ষার্থী বিনিময় কর্মসূচীকে সক্রিয় ও গতিশীল করার লক্ষ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান মোঃ সবুর খানের ব্র“নাই দারুস সালাম পরিদর্শনকালে গতকাল এপ্রিল ২১, ২০১৫ তারিখে উভয় বিশ্ববিদ্যালয়ের মধ্যে এ সমঝোতা স্বারক স্বাক্ষরিত হয়। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির চেয়ারম্যান মোঃ সবুর খান এবং ইউনিভার্সিটি ইসলাম সুলতান শরীফ আলী’র (ইউনিসা) রেক্টর ড. হাজী নোরারফান বিন হাজী জয়নাল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিসা এর ডেপুটি রেক্টর ড. মোহাম্মদ হুসাইন, সহকারী রেক্টর ড. আরমান এবং ইউনিসা এর অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
এই চুক্তির ফলে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এই আন্তর্জাতিক শিক্ষার্থী বিনিময় প্রোগ্রাম এর অধীনে ইউনিসা’র শিক্ষার্থীদেরকে উদ্যোক্তা উন্নয়ন প্রোগ্রাম এ অংশগ্রহনের সুযোগ প্রদান করবে এবং শিক্ষার্থীরাও একটি অথবা দুুইটি সেমিষ্টারের জন্য বিদেশে শিল্পসহায়ক কার্যক্রমে অংশগ্রহন করার সুযোগ পাবে। চুক্তি অনুযায়ী ইউনিসা অতি শীঘ্রই ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে তাদের বেশ কিছু সংখ্যক শিক্ষার্থী ও অনুষদ সদস্যদের পাঠাবেন এবং পরবর্তীতে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিও তাদের শিক্ষার্থী ও অনুষদ সদস্যদের ইউনিসা’তে পাঠাবে।
ক্যাপশনঃ ছবিতে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির চেয়ারম্যান মোঃ সবুর খান (বামে) এবং ইউনিভার্সিটি ইসলাম সুলতান শরীফ আলী’র (ইউনিসা) রেক্টর ড. হাজী নোরারফান বিন হাজী জয়নাল (ডানে) পরস্পরের সাথে চুক্তি বিনিময় করছেন। সংবাদ বিজ্ঞপ্তি

Share.

About Author

Leave A Reply