গোবিন্দগঞ্জে পুড়িয়ে হত্যা করা দুই যুবকের পরিচয় মেলেনি

0

এ.এইচ.এম.বায়েজীদ জেলা প্রতিনিধি গাইবান্ধা ঃ গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলায় আগুনে পুড়িয়ে হত্যা করা সেই দুই যুবকের পরিচয় মেলেনি এখনো।
শুক্রবার ১২টা পর্যন্ত তাদের পরিচয় শনাক্ত বা আত্মীয় স্বজনেরও খোঁজ পাওয়া যায়নি। লাশ দুটি গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালের মর্গে ময়নাতদন্ত সম্পন্ন করে হিম ঘরে রাখা হয়েছে। নিহত দুই যুবকের বয়স ২৫-৩০ বছরের মধ্যে।
এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আলতাফ হোসেন বাদী হয়ে বৃহস্পতিবার রাতেই গোবিন্দগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেছেন। তবে লাশ উদ্ধারের ২৪ ঘণ্টা অতিবাহিত হলেও কোন তথ্য উদঘাটন কিংবা জড়িতদের শনাক্ত করতে পারেনি পুলিশ।
বৃহস্পতিবার গোবিন্দগঞ্জ উপজেলার কাটাখালি ব্রিজ এলাকার (হাওয়াখানা) করতোয়া নদীর সিসি ব্লকের পাশের গম তে থেকে আগুনে পুড়িয়ে হত্যা করা অজ্ঞাত পরিচয় দুই যুবককের লাশ উদ্ধার করে পুলিশ।
মামলার তদন্ত কর্মকর্তা ও গোবিন্দগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আলতাফ হোসেন জানান, দুই যুবক ধণাঢ্য পরিবারের সন্তান বা ব্যবসায়ী হতে পারেন। দুর্বৃত্তরা তাদের জেলার বাইরে থেকে এনে শ্বাসরোধে হত্যা করে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে।
গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক জানান, শুক্রবার সকাল ৯টা পর্যন্ত ওই দুই যুবকের কোন পরিচয় জানা যায়নি। এমনকি লাশ দুটি শনাক্ত করতে মর্গে বা থানায় কেউ খোঁজ খবর নেয়নি। এছাড়া জেলার মধ্যে এমন ধরনের কোন যুবক নিঁখোজের তথ্যও তাদের অবগত করেনি কেউ।

Share.

About Author

Leave A Reply