মঠবাড়িয়ায় কলেজছাত্রীকে ধর্ষণের পর হত্যা

0

মাসুম ফরাজী,মঠবাড়িয়া প্রতিনিধি ঃ পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় শিরিন আক্তার (১৮) নামে এক কলেজছাত্রীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। নিহত শিরিন উপজেলার শাহাদাৎ হোসেন মহাবিদ্যালয়ের প্রথম বর্ষের ছাত্রী ও উপজেলার সাপলেজা ইউনিয়নের উত্তর খেতাচিড়া গ্রামের হত দরিদ্র সফিজ উদ্দিনের মেয়ে। মঙ্গলবার সকালে উপজেলার সাপলেজা ইউনিয়নের দক্ষিণ খেতাচিড়া এলাকার একটি ফাঁকা ধান ক্ষেত থেকে সকাল ১০টায় লাশ উদ্ধার করে পুলিশ।
সংবাদ পেয়ে পিরোজপুর পুলিশ সুপার ওয়ালিদ হোসেন, সহকারি পুলিশ সুপার(মঠবাড়িয়া সার্কেল) মোস্তফা কামাল, অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।
মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিরিন পাশ্ববর্তী গ্রামে বড় ভাইয়ের শ্বশুর বাড়িতে বেড়াতে গিয়েছিল। মঙ্গলবার ভোর ৬টার দিকে সেখান থেকে বাড়ি আসার পথে অজ্ঞাত দুবৃর্ত্তরা তাকে ধর্ষণের পর শক্ত মাটির চাকা দিয়ে মাথায় আঘাত করে থেতলে হত্যা করে ফেলে যায়। নিহতের বড় বোন কাজল ঘন্টা খানেক পর একই পথ দিয়ে হেটে যাওয়ার সময় একটি ধান ক্ষেতে শিরিনের লাশ দেখতে পায়। এঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য সৈয়দ গাজী(৪৮) নামের এক কৃষককে আটক করা হয়েছে।

pic mathbaria-09-02-16-2
মঠবাড়িয়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার প্রার্থীর মতবিনিময়
মঠবাড়িয়া প্রতিনিধি ঃ পিরোজপুরের মঠবাড়িয়ার ১০নং হতলা গুলিসাখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বর পদপ্রার্থী মোঃ ওমর ফারুক মঙ্গলবার বিকেলে এলাকাবাসীর সাথে মতবিনিময় সভা করেছেন। উপজেলার উত্তর হলতা গ্রামের আকন বাড়ির সামনে মতবিনিময় সভায় তিন শতাধিক নারী-পুরুষ উপস্থিত ছিলেন। এসময় লাল মিয়া জমাদ্দারের সভাপতিত্বে বক্তব্য রাখেন মেম্বার প্রার্থী মোঃ ওমর ফারুক, আবুল হোসেন হাওলাদার, ইসমাইল আকন, সুলতান মুন্সী, সেকান্দার আলী বাদশা, নসু হাওলাদার, জহির উদ্দিন হাওলাদার, জাকির হোসেন , সগীর আকন, ইফসুফ, লাল মিয়া সরদার, সিদ্দিক ফরাজী, ইউনুচ হাওলাদার প্রমূখ।

Share.

About Author

Leave A Reply