অবশ্যই এ ধরনের ম্যাচ হারা হতাশার : মাশরাফি

0

ক্রীড়া ডেস্ক :
ঢাকা, ২৬ জুলাই : প্রভিডেন্সে শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ ওভারে বাংলাদেশের কাছ থেকে জয় ছিনিয়ে নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। হেটমায়ারদের দেওয়া ২৭২ রানের লক্ষ্যটা টপকে যাওয়ার খুব কাছে গিয়েও তরী ডুবিয়েছে মাশরাফি বাহিনী।
৬ উইকেট হাতে রেখেও শেষ ওভারে ৮ রানের সমীকরণ মেলাতে না পারার খেসারত দিতে হল সাব্বির-মোসাদ্দেককে। এমন হারকে হতাশার বলছেন অধিনায়ক মাশরাফি।
ম্যাচ শেষে সংবাদ মাধ্যমের সামনে টাইগার অধিনায়ক বললেন, ‘অবশ্যই এ ধরনের ম্যাচ হারা হতাশার। ১৩ বলে ১৪ রান লাগবে, ৬ উইকেট হাতে, সেখান থেকে ম্যাচ হারার আসলেই কথা না। দলের এমন ম্যাচগুলো ইতিবাচক ফলের মধ্য দিয়ে শেষ করে আসা উচিত ছিল।
তিনি আরো বলেন, ‘আর এটা এমন না যে প্রথমবার হচ্ছে। রিসেন্টলি বেশ কয়েকবার হয়েছে। এটা আসলেই হতাশার। সহজেই খেলাটা শেষ করা উচিত ছিল। যেটা আমরা পারিনি।’
ওয়েস্ট ইন্ডিজে এক ম্যাচ হাতে রেখেই তিন ওয়ানডের সিরিজ জিতে নেয়ার সুযোগটা আপাতত হাতছাড়া করল বাংলাদেশ। বৃহস্পতিবার সকালে শেষ ওভারের ব্যর্থতায় মাত্র ৩ রানের জন্য জয় মেলেনি। প্রথম ওয়ানডেতে ৪৮ রানে জিতে এগিয়ে ছিল মাশরাফির দল। সুযোগ এখনও আছে। শনিবার ১-১এ সমতায় থেকে সিরিজ নির্ধারণীতে নামবে দুদল।

Share.

About Author

Leave A Reply