কোম্পানীগঞ্জে যুবদল নেতার উপর হামলার অভিযোগ

0

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কোম্পানীগঞ্জে দলীয় অন্ত:কোন্দলের জের ধরে,চরহাজারী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক’র যোগসাজশে ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক’র উপর হামলার অভিযোগ উঠেছে।
ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ অভিযোগ অস্বীকার করে বলেন, এ হামলার যোগসাজশে আমি বিন্দু মাত্র জড়িত নয়,রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করার জন্য, রাজনৈতিক প্রতিপক্ষরা এ অভিযোগ করছে। আমি হামলাকারীদের আইন-আনুগ বিচার দাবি করছি।এ বিষয়ে ইউনিয়ন বিএনপির সভাপতি নুর নবী বাবুল বলেন,এ বিষয়ে এই মুহূর্তে আমার কোন বক্তব্য নেই।
হামলার শিকার ইমাম হাসান স্বপন সূত্রে জানা যায়,৩ আগস্ট শুক্রবার রাত ৭টার সময় চরহাজারী ইউপির হাজারীহাট চৌরাস্তার দক্ষিণে ৪,৫ নং ওয়ার্ডের বর্ডার সড়ক সংলগ্ন জাফর কোম্পানীর বাড়ির দরজায় আকবর হোসেন গুল্লা,আলমগীর,রিপন,সুজন,লোকমান,আসিফ ইকবাল সুমন,মাইন উদ্দিন’র নেতৃত্বে ১০ থেকে ১৫জন সন্ত্রাসী অতর্কিত হামলা চালায়।
হামলায় আমার বাম হাতের কব্জি ভেঙ্গে যায়,মুখের চোয়ালসহ শরীরের বিভিন্ন অংশ মারাত্মক আঘাত প্রাপ্ত হই। তিনি আরও দাবি করেন ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদকের যোগসাজশে আমার উপর হামলা করা হয়েছে। তিনি ছাড়া আর কারো সঙ্গে আমার রাজনৈতিক বিরোধ বা অন্য কোন বিরোধ নেই।
হামলায় আহত যুবদল নেতা বর্তমানে বসুরহাট মাও শিশু হাসপাতালে চিকিৎসাধীন আছেন। হামলায় আহত যুবদল নেতার পরিবারের পক্ষ থেকে কোম্পানীগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Share.

About Author

Leave A Reply