ভেড়ামারা এবং মেহেরপুরে ৩ দিনব্যাপী ৪র্থ উন্নয়ন মেলার উদ্বোধন

0

ভেড়ামারায় ৩ দিনব্যাপী ৪র্থ উন্নয়ন মেলার উদ্বোধন
এস.এম.আবু ওবাইদা :
কুষ্টিয়া, ৪ অক্টোবর ॥ “উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ” এই শ্লোগানে সারা দেশের ন্যায় কুষ্টিয়ার ভেড়ামারাতেও উদ্বোধন করা হয়েছে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা-২০১৮। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে এ উপলক্ষে ভেড়ামারা উপজেলা প্রশাসনের আয়োজনে বর্ণ্যাঢ্য র‌্যালি বের করা হয়। ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফের নেতৃত্বে উপজেলা চত্বর থেকে র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে গিয়ে শেষ হয়। র‌্যালিতে অন্যান্যের মধ্যে কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (ভেড়ামারা সার্কল) নূরে-ই-আলম সিদ্দিকী, ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আমিনুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মোঃ রাসেল মিয়া, উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আক্তারুজ্জামান মিঠু, সাধারণ সম্পাদক পৌর মেয়র শামিমুল ইসলাম ছানা, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ¦ আব্দুল আলীম স্বপন, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আনসার আলী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলম-জাকারিয়া টিপু সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী, সাংবাদিক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা বর্ণ্যাঢ্য র‌্যালিতে অংশ নেন।
র‌্যালির আগে অতিথিরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভিডিও কনফারেন্সিং এবং বেলুন উড়িয়ে তিন দিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করেন। উদ্বোধন শেষে অতিথিরা মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন। মেলায় বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের ৫২টি ষ্টল স্থান পেয়েছে।


মেহেরপুরে ৩ দিনব্যাপী ৪র্থ উন্নয়ন মেলার উদ্বোধন
মেহের আমজাদ:
মহেরপুর, ৪ অক্টেবর : “উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ” এই শ্লোগানে সারা দেশের ন্যায় মেহেরপুরেও উদ্বোধন করা হয়েছে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা-২০১৮। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে এ উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে বর্ণ্যাঢ্য র‌্যালি বের করা হয়। মেহেরপুর জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহীদ ড. সামসুজ্জোহা পার্কে গিয়ে শেষ হয়। র‌্যালিতে অন্যান্যের মধ্যে মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য অধ্যাপক ফরহাদ হোসেন,জন প্রশাসন মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব মুজিবুর রহমান,জেলা প্রশাসক মোহাম্মদ আনোয়ার হোসেন,পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ গোলাম রসুল,পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ খালেকসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা বর্ণ্যাঢ্য র‌্যালিতে অংশ নেন।
র‌্যালি শেষে অতিথিরা মেহেরপুর শহীদ ড. সামসুজ্জোহা পার্কে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভিডিও কনফারেন্সিং এবং বেলুন ও কবুতর উড়িয়ে তিন দিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করেন। উদ্বোধন শেষে অতিথিরা মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন এবং উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা সভায় অংশ নেন। মেলায় বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের ৬৬টি স্টল স্থান পেয়েছে।

Share.

About Author

Leave A Reply