নোয়াখালীতে সড়ক দূর্ঘটনায় নিহত-২

0

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগ ও হাতিয়া উপজেলায় পৃথক সড়ক দূর্ঘটনায় সালা উদ্দিন (৭০) ও টুটুল চন্দ্র দাস (২২) নামের দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। ঘটনায় আরো তিন’জন আহত হয়েছে।
শনিবার দুপুর ১টা ও দুপুর দেড়টায় পৃথকস্থানে এই দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- জেলার সেনবাগ উপজেলার অর্জুনতলা ইউনিয়নের ইদিলপুর গ্রামের আব্দুল মজিদের ছেলে সালা উদ্দিন ও জেলার হাতিয়া উপজেলার চরকিং ইউনিয়নের দাসপাড়া গ্রামের কুসুম চন্দ্র দাসের ছেলে ও চট্টগ্রাম সিটি কলেজের অর্নাস (সম্মান) রাষ্ট্রবিজ্ঞান দ্বিতীয় বর্ষের ছাত্র টুটুল চন্দ্র দাস। আহতদের নাম পরিচয় জানা যায়নি।
স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়ক দিয়ে মোটরসাইকেল যোগে সেনবাগের দিকে যাচ্ছিলেন সালা উদ্দিন ও তার নাতী। পথে তাদের মোটরসাইকেলটি কল্যান্দি এলাকায় পৌঁছলে বিপরীতদিক থেকে আসা একটি সিএনজি অটোরিকশা তাদের সামনে থেকে চাপা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে সড়কে পড়ে গিয়ে সালা উদ্দিন নিহত হয়। ঘটনায় আহত হন তার নাতী। খবর পেয়ে চৌমুহনী হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সিএনজি ও মোটরসাইকেল’সহ নিহতের লাশ উদ্ধার করে।
এদিকে, দুপুর দেড়টার দিকে নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার তমরদ্দি-ওছখালী সড়ক দিয়ে চট্টগ্রাম যাওয়ার উদ্দেশ্যে দুই বন্ধু’সহ মোটরসাইকেল নিয়ে ঘাটে যাচ্ছিল চট্টগ্রাম সিটি কলেজের ছাত্র টুটুল চন্দ্র দাস। পথে তাদের মোটরসাইকেলটি তমরদ্দি বাজারের কাছাকাছি পৌঁছলে বিপরীতদিক থেকে আসা ইঞ্জিন চালিত একটি ব্যানের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে মোটরসাইকেলে থাকা ৩আরোহী গুরুত্বর আহত হয়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে টুটুলের মৃত্যু হয়। খবর পেয়ে হাতিয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে মোটরসাইকেল ও ভ্যানটি আটক করে।
চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ শাহজাহান খান ও হাতিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হাসান সড়ক দূর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

Share.

About Author

Leave A Reply