অসুস্থ চামেলীর পাশে মুস্তাফিজ

0

ক্রীড়া ডেস্ক :
ঢাকা: অর্থের অভাবে ধুকে ধুকে মরছেন বাংলাদেশ প্রমীলা দলের নারী ক্রিকেটার চামেলী খাতুন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে এমন সংবাদ।
আট বছর থেকে লিগামেন্ট ছিঁড়ে যাওয়াসহ মেরুদ-ের হাড়ের ব্যথা নিয়ে চলতে চলতে বর্তমানে মূমুর্ষ অবস্থায় পৌছেঁছেন তিনি। মেরুদ-ে দুই হাড়ের ফাঁকে থাকা নরম ডিস্ক নষ্ট হয়ে যাওয়ায় অবশ হয়ে যাচ্ছে তার পুরো ডান পাশ।
অথচ ১৯৯৯ থেকে ২০১১ পর্যন্ত এই চামেলীই দাপটের সঙ্গে নিজের নৈপূণ্যতা দেখিয়েছেন জাতীয় পর্যায়ের অ্যাথলেটিক্স, ফুটবল এবং প্রমীলা ক্রিকেটে। ২০১০ সালের বাংলাদেশের এশিয়া কাপের রানার আপ দলের সদস্য ছিলেন চামেলী।
সেই চামেলী এখন শুয়ে আছেন বিছানায়। দেখে বোঝার উপায় নেই ২২ গজের মাঠে এক সময় দাপিয়ে বেড়াতেন তিনি।
রাজশাহী নগরীর দরগা পাড়া এলাকায় ‘ক্রিকেটার চামেলী খাতুনের’ নাম বললেই যে কেউ দেখিয়ে দেবে তার পৈত্রিক নিবাস। দুই জানালা এক দরজার জরাজীর্ণ ছোট্ট একটি ঘরই এখন চামেলীর পরিবারের ঠিকানা।
চিকিৎসকরা চামেলীকে দ্রুত দেশের বাইরে সার্জারির পরামর্শ দিয়েছেন। এতে প্রয়োজন অন্তত ১০ লাখ টাকা। বাংলাদেশ ক্রিকেট বোর্ডসহ সমাজের সকলের কাছে তার চিকিৎসার জন্য তিনি সাহায্য চেয়েছেন। ঠিক তখনই তার পাশে এসে দাঁড়ালেন ক্রিকেটার মুস্তাফিজুর রহমান। চামেলীকে আর্থিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন তিনি।

Share.

About Author

Leave A Reply