মেহেরপুরে ডিবি পুলিশের সাথে গোলাগুলিতে মাদক ব্যবসায়ী এনা নিহত

0

মেহের আমজাদ:
মেহেরপুর: মেহেরপুরে ডিবি পুলিশ ও মাদক ব্যবসায়ীদের সাথে গুলাগুলিতে চিহ্নিত এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। মেহেরপুর সদর উপজেলার নিশ্চিন্তপুরে গোয়েন্দা (ডিবি) পুলিশের সাথে গুলাগুলির এক পর্যায়ে এনামুল হক এনা (৪২) নামের এক ব্যক্তি নিহত হয়। সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার নিশ্চিন্তপুর বটতলা মোড়ে ডিবি পুলিশ ও মাদক ব্যবসায়ীদের সাথে গুলাগুলির ঘটনা ঘটে।
পুলিশ জানিয়েছে নিহত এনামুল হক এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী। তার বিরুদ্ধে হত্যা মাদক সহ ৮টি মামলা রয়েছে। নিহত এনামুল হক এনা সদর উপজেলার শ্যামপুর গ্রামের মৃত তোয়াজ আলীর ছেলে এবং রুস্তম ডাকাতের ভাই বলে চিহ্নিত করেছে স্থানীয়রা। গুলাগুলিতে ডিবি পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। তারা হলেন, এএসআই ইব্রাহিম, কনস্টেবল সোহাগ মিয়া ও মাসুদ হাসান। আহতদের হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এদিকে ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান ও ৬৩ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে ডিবি পুলিশ।
ডিবি পুলিশের ওসি ওবাইদুর রহমান জানান, সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে খবর পাওয়া যায় সদর উপজেলার নিশ্চিন্তপুর বটতলা মোড়ে একদল মাদক ব্যবসায়ী অবস্থান নিয়েছে। ডিবির একটি দল ঘটনাস্থলে পৌঁছালে মাদক ব্যবসায়ীরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। এক পর্যায়ে ডিবি পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। দু’পক্ষের মধ্যে ১০/১২ মিনিট ধরে গোলাগুলি চলে। পরে মাদক ব্যবসায়ীরা ছত্রভঙ্গ হয়ে গেলে ঘটনা স্থলে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী এনামুল হক এনাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের ইমারজেন্সিতে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।তিনি আরো জানান, নিহত এনার বিরুদ্ধে মেহেরপুর সদর থানা সহ তিন থানায় হত্যা,মাদক সহ ৮টি মামলা রয়েছে।

Share.

About Author

Leave A Reply