জয়পুরহাটে আগুনে পুড়ে একই পরিবারের ৮ জন নিহত

0

নিজস্ব প্রতিনিধি :
জয়পুরহাট, ৮ নভেম্বর : জয়পুরহাট শহরের আরামনগরের একটি বাড়িতে আগুন লেগে একই পরিবারের ৮ জন মারা গেছে। নিহতদের মধ্যে ঘটনাস্থলেই ৩ জন এবং ঢাকায় যাবার পথে আরও ৫ জন মারা গেছেন।
নিহতরা হলেন মোমিন (৩৭), মোমিনের বাবা দুলাল হোসেন (৭৫), তার মা মোমেনা বেগম (৬৫) এবং মোমিনের মেয়ে বৃষ্টি (১৫), মেমিনের স্ত্রী পরিনা বেগম (৩০), তার দুই মেয়ে ও এক ছেলে হাসি (১৩) ও খুশী (১৩) ও নূর হোসেন (দেড় বছর)।
হাসি ও খুশী জমজ বোন। তারা ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী ছিল। বৃষ্টি জেএসসি পরীক্ষার্থী ছিল।
আগুনের ঘটনাটি ঘটে বুধবার রাত সাড়ে নয়টার দিকে। বৈদ্যুতিক সট সার্কিট থেকে এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারনা করছে ফায়ার সার্ভিস।
জয়পুরহাট ফায়ার সার্ভিসের পরিদর্শক সিরাজুল ইসলাম জানান, রাত ৯টা ৪০ মিনিটের সময় আরাম নগরে দুলাল হোসেনের বাড়িতে আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে একই বাড়ীর ৪টি ঘরে লাগা আগুন নিয়ন্ত্রনে আনেন।
প্রাথমিকভাবে গ্যাস সিলিন্ডার বা রাইস কুকার বিস্ফোরণে এ অগিকা-ের সূত্রপাত বলে ধারণা করা হলেও এটি বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে ঘটেছে বলে দাবি করেছেন জয়পুরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পরিদর্শক সিরাজুল ইসলাম। এছাড়াও সরেজমিনে দেখা গেছে, ওই বাড়ির রাইস কুকারটি অক্ষত অবস্থায় রয়েছে।
সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন, জয়পুরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন, পুলিশ সুপার মো. রাশেদুল হাসান, জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক প্রমুখ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Share.

About Author

Leave A Reply