নির্বাচনী প্রচার কার্যক্রম শুরু করলেন শেখ হাসিনা

0

ডেস্ক রিপোর্ট :
ঢাকা : আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে তাঁর নির্বাচনী প্রচার কার্যক্রম শুরু করেছেন। আজ বুধবার বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে ফুলেল শ্রদ্ধা জানান তিনি।
প্রধানমন্ত্রী এর আগে রাজধানী থেকে সড়কপথে বেলা ২টা ১০ মিনিটে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পৌঁছান। এরপরই জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন। জাতির পিতার সমাধিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণের পর প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি শ্রদ্ধার নিদর্শন হিসেবে সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন।
প্রধানমন্ত্রীর সঙ্গে এ সময় বঙ্গবন্ধুর ছোট মেয়ে শেখ রেহানা উপস্থিত ছিলেন। তিনি সেখানে জাতির পিতা বঙ্গবন্ধু, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এবং ’৭৫-এর ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাতে শরিক হন। মন্ত্রিপরিষদের সদস্য, সাংসদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় এবং জ্যেষ্ঠ ও স্থানীয় নেতারা এ সময় উপস্থিত ছিলেন।
এর আগে প্রধানমন্ত্রী সকাল সাড়ে আটটায় গণভবন থেকে সড়কপথে টুঙ্গিপাড়ার উদ্দেশে যাত্রা করেন।
বিকেলে প্রধানমন্ত্রীর কোটালিপাড়ায় শেখ লুৎফর রহমান ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠেয় জনসভায় ভাষণ দেওয়ার কথা।
রাজধানীতে ফেরার পথে শেখ হাসিনা ভাঙ্গার মোড়, ফরিদপুরের মোড়, রাজবাড়ী রাস্তার মোড় (রাজবাড়ী জেলা), পাটুরিয়া ঘাট, মানিকগঞ্জ বাসস্ট্যান্ড, রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতাল প্রাঙ্গণ (ধামরাই), সাভার বাসস্ট্যান্ড এলাকায় নির্বাচনী পথসভা এবং নির্বাচনী প্রচারণায় অংশ নেবেন। বাসস।

Share.

About Author

Leave A Reply