নোয়াখালীতে ভারতের কবি প্রদীপ মজুমদারের সাথে সাহিত্য আড্ডা

0

নোয়াখালী প্রতিনিধি :
ভারতের আগরতলার কবি প্রদীপ মজুমদারের আগমন উপলক্ষ্যে নোয়াখালী আাবৃত্তি একাডেমির উদ্যোগে কবিতাপাঠ, আবৃত্তি, গান ও কথামালায় সাহিত্য আড্ডার আয়োজন করা হয়েছে।
সোমবার রাতে নোয়াখালী প্রেসক্লাবের সহিদ উদ্দিন এস্কান্দর কচি মিলনায়তনে এই আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নোয়াখালী আাবৃত্তি একাডেমির প্রধান উপদেষ্টা পুলিশ সুপার মো: ইলিয়াছ শরীফ।
আবৃত্তি একাডেমির উপদেষ্টা আবু নাছের মঞ্জুর সভাপতিত্বে ও সংগঠনের সভাপতি এমদাদ হোসেন কৈশোরের সঞ্চালনায় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে কবি প্রদীপ মজুমদার ছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের যুগ্মসম্পাদক কাজী মাহতাব সুমন ও সাংবাদিক দুলাল ঘোষ।
বক্তব্য রাখেন উন্নয়ন সংগঠক আবদুল আউয়াল, মুক্তিযোদ্ধা শাহ আলম, নাট্যকার মিরন মহিউদ্দীন, সেনবাগ লেখক ফোরামের সভাপতি মুহম্মদ আবু তাহের, আবৃত্তিশিল্পী শামস ইবনে আলী, লায়লা পারভীন প্রমুখ।
অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন জেলার প্রবীণ সাংস্কৃতিক ব্যক্তিত্ব অধ্যাপক রমানাথ সেন ও গান্ধী আশ্রমের পরিচালক রাহ নব কুমার।
স্বরচিত কবিতা পাঠ করেন কবি আকতার জাহান শেলী, আমিনুজ্জামান মিলন, কবি পানা উল্লাহ, কবি জামাল হোসেন বিষাদ, কবি ফিরোজ শাহ ও সেনবাগ কলেজের উপাধ্যক্ষ দিদারুল ইসলাম।
আবৃত্তি করেন কাজী মাহতাব সুমন, মনিরুজ্জামান মনির ও নাজমুল হাসান।

Share.

About Author

Leave A Reply