ব্যবসা-বাণিজ্য উন্নয়ন ও সমৃদ্ধির জনপদ হবে নোয়াখালী : একরামুল করিম

0

নিজস্ব প্রতিনিধি :
নোয়াখালী : দি নোয়াখালী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী বলেছেন- ব্যবসা-বাণিজ্য সম্প্রসারণের মাধ্যমে নোয়াখালীকে সমৃদ্ধির জনপদ হিসেবে গড়ে তোলা হবে।
শনিবার দুপুর ১২টায় জেলা শহরের জয়কৃষ্ণপুর এলাকায় দি নোয়াখালী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র চেম্বার ভবনে আয়োজিত সভায় তিনি এ কথা বলেন।
একরামুল করিম চৌধুরী আরো বলেন- নোয়াখালীতে ব্যবসা-বাণিজ্য সম্প্রসারণে নৌ-বন্দর, নোয়াখালী বিমানবন্দর, সোনাপুর থেকে সুবর্ণচর হয়ে চেয়ারম্যানঘাট পর্যন্ত রেল লাইন স্থাপন, স্পেশাল ইকোনমিক জোন বাস্তবায়ন, নিঝুম দ্বীপকে পর্যটন এলাকায় উন্নতি করণ এবং নোয়াখালী সিটি কর্পোরেশন বাস্তবায়নের উদ্যোগ গ্রহন করা হয়েছে। এই প্রকল্পগুলো বাস্তবায়ন হলে সমৃদ্ধির জনপদ হিসেবে গড়ে উঠবে নোয়াখালী।
বার্ষিক সাধারণ সভায় বিপুল সংখ্যক ব্যবসায়ীর উপস্থিতিতে দি নোয়াখালী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি ও মেসার্স তমা কনষ্ট্রাকশন কোঃ লিমিটেডের চেয়ারম্যান মো. আতাউর রহমান ভূঁইয়ার সভাপতিত্বে এবং চেম্বারের সাবেক সহ-সভাপতি গোলাম জিলানী দিদারের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- চেম্বারের সহ-সভাপতি মাহমুদুর রহমান জাবেদ, একেএম সামছুদ্দিন জেহান, চেম্বারের সাবেক সহ-সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, চেম্বারের পরিচালক ফিরোজ আলম মতিন, একেএম সায়েফ উদ্দিন সোহান, শামছুল হক, গোলাম খালেদ, এ.এম মাসুদ পাটোওয়ারী, তপন চন্দ্র মজুমদার, সিরাজ উদ্দিন সাহীন সহ অন্যান্য পরিচালক গন।
বার্ষিক সাধারণ সভার শেষাংশে দ্বি-বার্ষিক মেয়াদে ২০ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদের কর্মকর্তা এবং পরিচালক নির্বাচিত করা হয়।

Share.

About Author

Leave A Reply