অভিনেত্রী নয়নতারার ‘বিশ্বসম’ সফলতা পেয়েছে

0

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা। এ অভিনেত্রীর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বিশ্বসম’। তামিল ভাষার সিনেমাটি পরিচালনা করেন শিবা। মুক্তির পর সিনেমাটি বক্স অফিসে যেমন সফলতা পায়, তেমনি দর্শকের কাছ থেকেও ইতিবাচক সাড়া পান এই অভিনেত্রী।
সিনেমাটির সাফল্যের পর অবসর যাপনের জন্য যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছেন নয়নতারা। দেশটির লস অ্যাঞ্জেলেসে প্রেমিক বিগনেশ শিবানের সঙ্গে মধুর সময় কাটাচ্ছেন তিনি। লেখক, গীতিকার ও পরিচালক বিগনেশ শিবান তার ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে তাদের বেশ কিছু স্থিরচিত্র ও ভিডিও পোস্ট করেছেন।
একটি ছবি পোস্ট করে বিগনেশ শিবান লিখেছেন, ‘চমৎকার ক্লিক। নেতিবাচক মন্তব্য করা থেকে বিরত থাকুন। নয়ন একজন সুন্দর মনের মানুষ। শুধু সেই জানে জীবনের এই পর্যায়ে কীভাবে এসেছে।’
জানা যায়, ২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার শুটিং সেটে নয়নতারা ও বিগনেশ শিবান প্রেমের সম্পর্কে জড়ান। গত বছর এক অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে নয়নতারা বলেছিলেন, ‘আমাকে সাপোর্ট দেওয়ার জন্য মা-বাবা, ভাই ও বাগদত্তাকে ধন্যবাদ জানাই।’ তখন নতুন করে গুঞ্জন উঠে, বিগনেশ শিবানের সঙ্গেই বাগদান সেরেছেন নয়নতারা। যদিও প্রেম ও বাগদানের বিষয়টি এখনো আনুষ্ঠানিকভাবে প্রকাশ করেননি এই যুগল।
২০০৮ সালে অভিনেতা, পরিচালক, কোরিওগ্রাফার প্রভু দেবার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন নয়নতারা। ২০১০ সালে প্রভু দেবার স্ত্রী লতা এ বিষয়ে পারিবারিক আদালতে পিটিশন দায়ের করেন। একই বছর স্ত্রী লতার সঙ্গে প্রভু দেবার বিচ্ছেদ হয়। যদিও ২০১২ সালে নয়নতারা জানান, প্রভু দেবার সঙ্গে তিনি আর সম্পর্কে নেই।
২০০৩ সালে মালায়ালাম ভাষার ‘মনসিনাক্কা’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে অভিষেক ঘটে নয়নতারার। এরপর অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দেন তিনি। বর্তমানে তামিল ভাষার ৪টি, তেলেগু ভাষার ১টি ও মালায়ালাম ভাষার ২টি সিনেমায় অভিনয় করছেন এই অভিনেত্রী।

Share.

About Author

Leave A Reply