জয়পুরহাটে ইয়াবা ও ফেন্সিডিলসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0

আবু রায়হান:
নওগাঁ : জয়পুরহাট র‌্যাব-৫ কর্তৃক ১৯০ পিচ ইয়াবা ট্যাবলেট ও ০৯ বোতল ফেন্সিডিল সহ শীর্ষ মাদক ব্যবসায়ী সাদেক হোসেন মন্ডল কে গ্রেফতার করা হয়েছে। বুধবার দিবাগত রাত ১২টার দিকে নওগাঁ জেলার বদলগাছি থানাধীন মিঠাপুর ইউনিয়নের সাগরপুর মেম্বারপাড়া গ্রামে থেকে তাকে আটক করা হয়।
সাদেক হোসেন মন্ডল নওগাঁ জেলার বদলগাছী থানার সাগরপুর মেম্বারপাড়া গ্রামের মৃত আছির উদ্দিনের ছেলে। জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ আজমল হোসেন জানান, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি অপারেশনাল দল অভিযান চালিয়ে মিঠাপুর ইউনিয়নের সাগরপুর মেম্বারপাড়া গ্রাম থেকে শীর্ষ মাদক ব্যবসায়ী সাদেক হোসেন মন্ডল কে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী অনেক দিন থেকে নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহ করে এবং ফেন্সিডিল পাশর্^বর্তী দেশ ভারত হইতে চোরাচালানের মাধ্যমে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে সরবরাহের পাশাপাশি স্থানীয়ভাবে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট বিক্রয় করে আসছিল বলে স্বীকার করেছে। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।
উল্লেখ্য আটককৃত সাকেদ বদলগাছী থানার সাগরপুর এলাকাকে মাদক স¤্রাজ্যে পরিণত করেছে। নাম প্রকাশে অনিচ্ছুক অত্র এলাকার কিছু বাসিন্দা জানান সাদেক এলাকার কিছু প্রভাবশালী মহলকে টাকা পয়সা দিয়ে তাদের প্রভাবে অত্র এলাকার যুব সমাজকে ধংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে। তার দুই পুত্র মাদক স¤্রাট মিঠু ও নিতুর কাছে সবসময় অবৈধ অস্ত্র থাকায় তাদের বিরুদ্ধে ভয়ে এলাকার লোকজন মুখ খোলেনা। বদলগাঁছী থানা থেকে সাগরপুর এলাকা অনেক দূরবর্তী হওয়ায় মাদক কারবারিতে সহযোগী হিসেবে তার দুই পুত্র দিয়ে প্রশাসনের চোখ এড়িয়ে দির্ঘদিন থেকে গাঁজা, হেরোইন, ইয়াবা, ফেনসিডিলসহ বিভিন্ন মাদক ব্যবসা চালিয়ে আসছিল। এলাকাবাসি আরো জানান ইতিপূর্বে স্থানীয় থানা পুলিশ ও র‌্যাব সদ্যরা তাদেরকে ধরতে আসলে তারা প্রশাসনের উপরেও হামলা চালিয়েছে এবং তাদের বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলাও রয়েছে। শীর্ষ এই মাদক ব্যবসায়ী সাদেককে গ্রেফতার করায় এলাকাবাসি র‌্যাব-৫ জয়পুরহাটকে স্বাধুবাদ জানিয়ে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

Share.

About Author

Leave A Reply