বাণিজ্য মেলায় ওয়ালটন প্যাভিলিয়নে স্পিকার

0

নিজস্ব প্রতিবেদক:
ঢাকা : ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল ও হোম অ্যাপ্লায়েন্সেস উৎপাদনকারী প্রতিষ্ঠান ওয়ালটনের প্যাভিলিয়ন দেখে অভিভূত হয়েছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।
বুধবার রাজধানীর আগারগাঁওয়ে বাণিজ্য মেলায় ওয়ালটন প্যাভিলিয়নে এসে ওয়ালটন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে এ অভিব্যক্তি জানান তিনি। এ সময় ওয়ালটন গ্রুপের অতিরিক্ত পরিচালক মুহাম্মদ মোজাহিদুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তারা তাকে অভ্যর্থনা জানান।
ওয়ালটন পণ্যের গুণগত মান ঠিক রেখে সাশ্রয়ী মূল্যে ক্রেতাদের কাছে বিক্রি করায় তিনি ভূয়সী প্রশংসা করেন। সম্পূর্ণ নিজস্ব প্রযুক্তি ও নিজস্ব কারখানায় তৈরি নতুন সাইড বাই সাইড ওয়ালটন ফ্রিজ দেখে তিনি বলেন ‘আমি অভিভূত’।
এদিকে শেষদিকে ক্রেতা দর্শণার্থীদের আগমনে জমে উঠেছে বাণিজ্য মেলা। প্রথমদিকে মেলায় ক্রেতা থেকে দর্শণার্থী বেশি থাকলেও এখন প্রতিটি স্টলে রয়েছে ভিড়। তারা দরদাম করে কিনে নিচ্ছেন পছন্দের পণ্যসামগ্রী। একই অবস্থা ওয়ালটন প্যাভিলিয়নেও।
প্রসঙ্গত, বাণিজ্য মেলা চলবে আগামী ৯ জানুয়ারি শনিবার পর্যন্ত। মেলায় প্রবেশ মূল্য প্রাপ্ত বয়স্ক ৩০ টাকা ও অপ্রাপ্ত বয়স্কদের জন্য ২০ টাকা। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত খোলা থাকে মেলা।

Share.

About Author

Leave A Reply