মেহেরপুরে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালনে প্রস্তুতিমূলক সভা

0

মেহের আমজাদ,
মেহেরপুর : আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন উপলক্ষে মেহেরপুর জেলা প্রশাসনের আয়োজনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসক মোঃ আতাউল গনির সভাপতিত্বে বুধবার সকাল ১০টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত প্রস্তুতিমূলক সভায় আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন উপলক্ষে বিভিন্ন কর্মসূচী গ্রহন করা হয়। প্রস্তুতিমূলক সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সিভিল সার্জন শামীম আরা নাজনীন,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইবাদত হোসেন,পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন,গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলাম,জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আসকার আলী প্রমুখ।

মেহেরপুরে জাতীয় সংগীত প্রতিযোগিতা অনুষ্ঠিত
মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুর সদর উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে আন্তঃ ইউনিয়ন ও পৌরসভা পর্যায়ে শুদ্ধসুরে জাতীয় সংগীত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ২দিন ব্যাপী অনুষ্ঠিত জাতীয় সংগীত প্রতিযোগিতা গত মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে শুরু হয়। উপজেলা শিক্ষা অফিসার বিনয় কুমার চাকী প্রতিযোগিতার উদ্বোধন করেন। এসময় একাডেমিক সুপার ভাইজার আনোয়ার হোসেন উপস্থিত ছিলেন।
প্রতিযোগিতায় মেহেরপুর সরকারী বালক বিদ্যালয়,সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়, মাধ্যমিক বালিকা বিদ্যালয়, টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ,কবি নজরুল শিক্ষা মঞ্জিল, পৌর মাধ্যমিক বালিকা বিদ্যালয়, জিনিয়াস ল্যবরেটরি স্কুল এন্ড কলেজ, মেহেরপুর দারুল উলুম আহমদীয়া মাদ্রাসা, মহিলা দাখিল মাদ্রাসা, এ.এল.এম জিয়াউল হক ফ্রেন্ডস্ ফাউন্ডেশন, শালিকা মাধ্যমিক বিদ্যালয়,গোভীপুর মাধ্যমিক বিদ্যালয়,গোভীপুর দাখিল মাদ্রাসা, কামদেবপুর মাধ্যমিক বিদ্যালয়, আর আর মাধ্যমিক বিদ্যালয়, বাড়িঁবাঁকা সীমান্ত মাধ্যমিক বিদ্যালয়, হরিরামপুর মাধ্যমিক বিদ্যালয়,কুলবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়, উজলপুর মাধ্যমিক বিদ্যালয়, ভৈরব মাধ্যমিক বালিকা বিদ্যালয়, সীমান্ত মাধ্যমিক বালিকা বিদ্যালয়,কে আর আর এস মাধ্যমিক বিদ্যালয়, সুবিদপুর মাধ্যমিক বিদ্যালয়, শোলমারী মাধ্যমিক বিদ্যালয়, সি এইস এস মাধ্যমিক বিদ্যালয়, কুলবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয় প্রতিযোগিতায় অংশ গ্রহন করে।

মেহেরপুরের মুজিবনগর থেকে জাল টাকাসহ একজন আটক
মেহেরপুর প্রতিনিধি :
মেহেরপুরের মুজিবনগর থেকে জাল টাকা সহ কামরুল ইসলাম সোনা নামের একজনকে আটক করেছে মুজিবনগর থানা পুলিশ। আটক কামররুল ইসলাম সোনা মেহেরপুর শহরের গোরস্থান পাড়ার সুবলের ছেলে। গত মঙ্গলবার দিবাগত রাতে মুজিবনগর উপজেলার কেদারগঞ্জ বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। গোপন সুত্রে খবর পেয়ে মুজিবনগর থানা পুলিশ সোনাকে আটক করে। এসময় সোনার কাছ থেকে ২টি ১ হাজার টাকার জাল নোট উদ্ধার করে পুলিশ। গতকাল বুধবার বিকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মেহেরপুর জেলা প্রশাসকের কক্ষে গণশুনানী
মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুর জেলা প্রশাসনের আয়োজনে প্রতি সপ্তাহে একদিন গণশুনানী অনুষ্ঠিত হয়। গতকাল বুধবার জেলা প্রশাসকের কক্ষে এই গণশুনানী অনুষ্ঠিত হয়েছে। গণশুনানীতে মেহেরপুর জেলার বিভিন্ন এলাকার সাধারণ মানুষের কাছ থেকে তাদের সমস্যার কথা শোনেন জেলা প্রশাসক মোঃ আতাউল গনি। এ দিন জেলা প্রশাসক কয়েকজনকে আর্থিকভাবে সহযোগিতা করেন এবং কয়েকজনের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

Share.

About Author

Leave A Reply