সুবর্ণচরে সেনাবাহিনীর গাড়ি খাদে পড়ে নিহত ৩, আহত ৯

0

নিজস্ব প্রতিনিধি :
নোয়াখালী ৮ ফেব্রুয়ারী : সুবর্ণচর উপজেলায় সেনাবাহিনীর গাড়ি খাদে পড়ে ৩ সেনা সদস্য নিহত হয়েছে। এঘটনায় গাড়ির অপর ৯ সেনা সদস্য আহত হয়েছেন।
শুক্রবার (০৮ ফেব্রুয়ারি) বিকাল ৪টার দিকে উপজেলার সোনাপুর-চেয়ারম্যানঘাট সড়কের তোতার বাজার এলাকায় এই হতাহতের ঘটনা ঘটে। নিহতরা হলেন- সিলেট জালাবাদ সেনানিবাসের ২১ ইঞ্জিনিয়ার কোরের সৈনিক মামুনুর, ফয়েজ ও ফিরোজ। নিহতদের প্রত্যেকের বয়স ২৫ থেকে ২৬ বছরের মধ্যে। আহতদের নাম-পরিচয় জানা যায়নি।
চরজব্বর থানার ওসি মো. শাহেদ উদ্দিন জানান, সিলেট জালালাবাদ সেনানিবাহিনীর একটি গাড়ী বহর শীতকালিন মহড়ার জন্য হাতিয়া উপজেলার স্বর্ণদ্বীপ সেনানিবাসের যাওয়ার পথে সুবর্ণচর উপজেলার সদর থেকে ৬ কিলোমিটার দক্ষিনে তোতার বাজার নিকট এলে বহরের একটি গাড়ী নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে সেনা সদস্য মামুন, ফয়েজ ও ফিরোজ নিহত হন। এতে ওই গাড়ির মধ্যে থাকা অপর ৯ সেনা সদস্য আহত হয়েছে।
ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স নোয়াখালীর সহকারী পরিচালক মো. হুমায়ুন কবির জানান, দুঘটনার খবর পেয়ে স্থানীয় লোকজনের পাশাপাশি সুবর্নচর উপজেলার দমকলের উদ্ধারকারী দল সেখানে ছুটে গিয়ে উদ্ধার কাজ চালায়। পরে জেলা সদর থেকে আরোও একটি উদ্ধারকারী ইউনিট উদ্ধার কাজে যোগ দেয়।
আহতদের উদ্ধার করে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে আহতদের সন্ধ্যা ৬টার দিকে হেলিকাপ্টার যোগে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নিয়ে যাওয়া হয়।

Share.

About Author

Leave A Reply