নোয়াখালীতে চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টা

0

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নে চতুর্থ শ্রেণির এক ছাত্রী (১০) কে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত বখাটে ইব্রাহিম (৩৪) পলাতক রয়েছে।
বুধবার দুপুরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভিকটিমকে থানায় নিয়ে আসে। ভিকটিমের দেওয়া তথ্যমতে একটি মামলা হবে বলে জানিয়েছে পুলিশ। অভিযুক্ত ইব্রাহিম চরফকিরা ইউনিয়নের মৃত আব্দুর রশিদের ছেলে। সে পেশায় একজন রাজ মেস্ত্রী তার তিন সন্তান রয়েছে।
ভিকটিম ও তার পরিবার সূত্রে জানা গেছে, গত ১১ ফেব্রুয়ারি সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে স্কুল থেকে বাড়ি ফেরার পথে চর কচ্ছপিয়া এলাকায় বখাটে ইব্রাহিম ভিকটিমকে জোরপূর্বক পাশের একটি বাগানে নিয়ে যায়। পরে ইব্রাহিম ভিকটিমের শরিরের স্পর্শকাতরস্থানে হাত দেয় ও তাকে মাটিতে ফেলে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় ভিকটিম চিৎকার করলে ইব্রাহিম পালিয়ে যায় এবং ঘটনা কাউকে বললে হত্যার হুমকি দেয়। বাড়ীতে ফিরে এসে রাতে এ ঘটনা ভিকটিম তার বড় বোনকে জানায়।
কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্ত ইব্রাহিমের বাড়ীতে অভিযান চালিয়ে তাকে পাওয়া যায়নি। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Share.

About Author

Leave A Reply