আর্জেন্টিনা দলে ফিরছেন মেসি

0

ক্রীড়া ডেস্ক : রাশিয়া বিশ্বকাপের পর থেকে আর্জেন্টিনার বিখ্যাত আকাশী সাদা জার্সিতে মেসিকে খেলতে দেখেনি ভক্তরা। জাতীয় দলের হয়ে কবে খেলতে নামছেন মেসি? তবে সব অপেক্ষার পালা শেষ করে জাতীয় দলে ফিরছেন তিনি। কোপা আমেরিকা শুরুর আগে প্রীতি ম্যাচে ভেনেজুয়েলার বিপক্ষে মাঠে নামবেন মেসি। আর্জেন্টিনা পত্রিকা টি অ্যান্ড সি এক প্রতিবেদনে এমনটাই জানিয়েছে।
সব শেষ বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ড থেকেই বাদ পড়েছিল বিশ্বকাপের ফেবারিট দল আর্জেন্টিনা। ফ্রান্সের কাছে সেই হারের পর জাতীয় দল থেকে দূরে ছিলেন মেসি। ভারপ্রাপ্ত কোচ লিওনেল স্কালোনি ও আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের প্রেসিডেন্ট ফ্যাবিয়ান তাপিয়া বেশ কয়েকবার মেসির সাথে কথা বলেছেন। তবে প্রতিবারই এই আলোচনা ব্যর্থ হয়েছে। ঠিক কবে ফিরবেন মেসি, সেই ব্যাপারে তাদের কিছুই পরিষ্কার করে বলেননি পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ী তারকা।
কোপা আমেরিকায় পরপর দুটি ফাইনালে অংশ নিয়েও শিরোপা ঘরে তোলতে পারেনি আর্জেন্টিনা। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের এবারের আসরের আগেই জাতীয় দলে ফিরছেন মেসি। আর্জেন্টিনা পত্রিকা টি অ্যান্ড সি জানিয়েছে, ভেনিজুয়েলার বিপক্ষে প্রীতি ম্যাচে দেখা যাবে মেসিকে। চারদিন পরেই ভেনেজুয়েলা ও মরক্কোর বিপক্ষে প্রীতি ম্যাচের জন্য দল ঘোষণা করবেন স্কালোনি।
আগামী ২২ মার্চ মাদ্রিদের ওয়ান্দা মেট্রোপলিটন স্টেডিয়ামে ভেনিজুয়েলার বিপক্ষে ম্যাচেই শুধু খেলতে পারেন মেসি।

Share.

About Author

Leave A Reply