মঠবাড়িয়ায় প্রতিপক্ষের হামলায় বাবা মেয়ে আহত

0

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়া জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় এমাদুল হক মোল্লা (৫৬) ও তার কন্যা হাসি বেগম (২৫) আহত হয়েছেন। গত বৃহস্পতিবার (৭ মাচ‘১৯) সকালে উপজেলার সাপলেজা ইউনিয়নের তাফাল বাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। এমাদুল হক মোল্লা ওই গ্রামের মৃত. হামেজ উদ্দিন মোল্লার পুত্র। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। থানা পুলিশ হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।
আহত ও স্থানীয় সূত্রে জানা গেছে, এমাদুল হক মোল্লা তার পৈত্রিক সূত্রে পাওয়া ও ক্রয়কৃত জমিতে বসত বাড়ির সুপারি বাগানে পাণি চলাচলের জন্য নালা কাটেন। এদিকে তার বড় ভাই নূরুল হক মোল্লা ওই জমি নিজের দাবি করে নালা ভরাট করতে আসেন। এসময় এমাদুল হক মোল্লা প্রতিবাদ করতে আসলে তাকে নূরুল হক মোল্লা, তার পুত্র ছগীর, ভাই
ইউনুচ মোল্লা, ভাতিজা বেল্লাল সহ অজ্ঞাত ৩/৪ ব্যক্তি এলোপাথারী পিটিয়ে ও কামড়িয়ে জখম করেন। এসময় তার ডাক চিৎকারে মেয়ে হাসি বেগম ছুটে আসলে তাঁকেও শ্লীলতাহানি ঘটানোসহ বিভিন্ন কায়দায় আহত করা হয়।
আহত হাসি বেগম জানান, শুক্রবার পুলিশ ও সাংবাদিকরা সরেজমিনে তদন্ত করে আসার পরে তার চাচা নূরুল হক মোল্লা ও তার সহযোগিরা বিভিন্ন ভয়ভীতি ও মামলা করে দেখিয়ে দিবে বলে হুমকি অব্যাহত রেখেছে। এ ব্যপারে মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

Share.

About Author

Leave A Reply