ওয়ালটন এর কলার টিউন সেট করলেই ফ্রি টকটাইম

0

নিজস্ব প্রতিবেদক :
ঢাকা : বিনামূল্যের কলার টিউন সেট করলেই ফ্রি টকটাইম দিচ্ছে বাংলাদেশি মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন। প্রতিষ্ঠানটির এয়ার কন্ডিশনারের বিভিন্ন তথ্যমূলক এই কলার টিউন নিজেদের মোবাইলে সেট করে তাৎক্ষণিকভাবে গ্রাহকরা ১০ টাকার ফ্রি টকটাইম পাবেন।
ওয়ালটনের ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মফিজুর রহমান জাকির জানান, প্রাথমিকভাবে মোবাইল অপারেটর এয়ারটেল এবং রবির গ্রাহকরা এই সুবিধা উপভোগ করতে পারবেন। পর্যায়ক্রমে অন্য সব অপারেটরের গ্রাহকদের জন্য অফারটি দেওয়া হবে।
তিনি জানান, বিনামূল্যের কলার টিউন সেট করতে এয়ারটেলের গ্রাহকদের *৭৮৮*৫৭৪# লিখে ডায়াল করতে হবে। আর রবির গ্রাহকরা *৮৪৬৬*৫৭৪# নম্বরে ডায়াল করে এই সুবিধা নিতে পারবেন। এই কলার টিউন ব্যবহার করার জন্য গ্রাহকের মোবাইল ব্যালেন্স থেকে কোনো টাকা কাটা যাবে না। অর্থাৎ গ্রাহকরা বিনামূল্যেই কলার টিউনটি ব্যবহার করতে পারবেন। উপরন্তু, বিনামূল্যের এই কলার টিউন সেট করে উপহার হিসেবে ১০ টাকার টকটাইম পাবেন তারা। থাকছে অটো রিনিউয়ালের সুযোগ। সেক্ষেত্রে পরবর্তী ৬ মাস পর্যন্ত গ্রাহক বিনামূল্যে কলার টিউনটি উপভোগ করতে পারবেন। সাথে ছয় মাসে মোট ৬০ টাকার ফ্রি টকটাইম পাবেন।
সূত্রমতে, বাংলাদেশে তৈরি আন্তর্জাতিক মানের ওয়ালটন এসির বিভিন্ন অফার সম্পর্কে ক্রেতাদের জানানোর জন্য এমন অভিনব পদক্ষেপ নিয়েছে কর্তৃপক্ষ।
ওয়ালটন কর্তৃপক্ষ জানায়, এসিতে বেশকিছু সুবিধা দিচ্ছে প্রতিষ্ঠানটি। এখন ওয়ালটন এসি কিনে ক্রেতারা পাচ্ছেন পুরো এক বছরের বিদ্যুৎ বিলের সমপরিমাণেরও বেশি টাকা ফ্রি পাওয়ার সুযোগ। তাছাড়া, চলছে ‘এসি এক্সচেঞ্জ অফার’। এর আওতায় পুরনো এসি জমা দিলে গ্রাহক তার পছন্দকৃত নতুন ওয়ালটন এসির মূল্য থেকে ২৫ শতাংশ ছাড় পাবেন। এর পাশাপাশি, দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন ৪ এর আওতায় দেশের যেকোনো ওয়ালটন প্লাজা বা পরিবেশক শোরুম থেকে এসি কিনে ডিজিটাল রেজিস্ট্রেশনের মাধ্যমে ক্রেতারা পেতে পারেন সর্বোচ্চ এক লাখ টাকার ক্যাশ ভাউচারসহ ল্যাপটপ, ফ্রিজ, টিভিসহ অসংখ্য হোম ও ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সেস ফ্রি।

Share.

About Author

Leave A Reply