জল্পনা তুঙ্গে, এক সিনেমায় তিন খান!

0

বিনোদন ডেস্ক : বলিউডের তিন খান শাহরুখ খান, সালমান খান ও আমির খানের সাম্প্রতিক সাক্ষাৎ ভক্তকুলে নতুন আশা জাগিয়েছে। শাহরুখের বাসভবন মান্নাতে তাঁরা এক হয়েছিলেন। আর তিন মহাতারকার মিলনে ভক্তকুলে বিশ্বাস, নতুন কোনো বড় প্রকল্পে যুগলবন্দি হতে চলেছেন তাঁরা। সত্যিই কি তিন খান এক সিনেমায় কাজ করতে চলেছেন?
বিনোদন সংবাদমাধ্যম ফিল্মফেয়ার প্রতিবেদনে জানিয়েছে, মান্নাতে তিন খান মিলিত হয়েছেন এবং কয়েক ঘণ্টা একান্তে সময় কাটিয়েছেন। প্রতিবেদন জানাচ্ছে, তাঁরা ‘কয়েক ঘণ্টা আলাপ করেছেন এবং ভালো ভালো খাবার ও পানীয় সহযোগে গালা সময় কাটিয়েছেন।’
এদিকে, মুম্বাই মিরর প্রতিবেদনে জানিয়েছে, শাহরুখ খান, সালমান খান ও আমির খান নিজেদের ক্যারিয়ার নিয়ে আলাপ করেছেন। ঘণ্টাব্যাপী আলাপ করেছেন তাঁরা এবং রাত ৮টার দিকে সাক্ষাৎ শেষ হয়েছে।ভক্তরা ধরেই নিয়েছেন, নতুন প্রকল্পে যুক্ত হতে চলেছেন তিন খান। বলিউডজুড়ে জল্পনা তুঙ্গে, শাহরুখ খান, সালমান খান ও আমির খান হাতে হাত মিলিয়েছেন এবং বড়সড় কোনো সুখবর আসছে।
সালমান খান এখন তাঁর অভিনীত ‘ভারত’ সিনেমার মুক্তির অপেক্ষায় রয়েছেন। চলছে প্রচারণা। সম্প্রতি মুক্তি পেয়েছে এই ছবির ট্রেইলার।
চলতি বছরের ঈদে মুক্তি পাবে ‘ভারত’। এ ছবি দিয়ে ক্যাটরিনা কাইফের সঙ্গে পুনর্মিলন হচ্ছে এ মহাতারকার। সিনেমাটি দেখার জন্য মুখিয়ে আছেন ভক্তরা। ভারত-এ সালমান-ক্যাটরিনা ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দিশা পাটানি, টাবু, নোরা ফাতেহি, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফসহ অন্যদের। ৫ জুন মুক্তি পাবে এ ছবি।
এ ছাড়া কোরিওগ্রাফার, পরিচালক প্রভু দেবার সঙ্গে ‘দাবাং থ্রি’ ছবির শুটিং করছেন। সম্প্রতি মধ্যপ্রদেশে শুটিং করেছেন সালমান। এতে তাঁর নায়িকা সোনাক্ষি সিনহা। সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাআল্লাহ’ সিনেমাতেও কাজ করবেন সালমান, এই ছবিতে তাঁর সহ-অভিনেত্রী আলিয়া ভাট।
অন্যদিকে, আমির খান এখন ‘লাল সিং চাড্ডা’ ছবি নিয়ে ব্যস্ত, যেটি ‘ফরেস্ট গাম্প’-এর আনুষ্ঠানিক রিমেক। আর শাহরুখ খানকে সর্বশেষ ‘জিরো’ সিনেমায় দেখা গেছে।
২০১৮ সালটি সালমান, আমির ও শাহরুখের ভালো কাটেনি। তাঁদের ‘রেস থ্রি’, ‘থাগস অব হিন্দোস্তান’ ও ‘জিরো’ বক্স অফিসে ব্যবসা করতে পারেনি। চিত্রসমালোচকদেরও তোপের মুখে পড়ে তাঁদের ছবি। সূত্র : ইন্ডিয়া টিভি, ইন্ডিয়া টুডে

Share.

About Author

Leave A Reply