নার্স তানিয়া হত্যাকারীদের ফাঁসির দাবীতে গোপালগঞ্জে মানববন্ধন

0

নিজস্ব প্রতিনিধি:
গোপালগঞ্জ : ঢাকার ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স শাহীনুর আক্তার তানিয়ার ধর্ষনকারী ও হত্যাকারীদের ফাঁসির দাবীতে গোপালগঞ্জে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।
স্বাধীনতা নার্সেস পরিষদের উদ্যোগে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল ও নার্সিং ট্রেনিং ইনস্টিটিউট যৌথভাবে এ কর্মসূচী পালন করে।
আজ শনিবার সকাল ১০টায় জেনারেল হাসপাতাল সামনে হাতে হাত ধরে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। এসময় মানববন্ধনকারীরা তানিয়ার ধর্ষণকারী ও হত্যাকারীদের ফাঁসির দাবীতে বিভিন্ন স্লোগান দেয়।
মানববন্ধন চলাকালে স্বাধীনতা নার্সেস পরিষদের দপ্তর সম্পাদক উজ্জ্বল পান্ডে, সেবা তত্ত্বাবধায়ক প্রভাতি বিশ্বাস, নার্সিং ইনস্ট্রাক্টর নিপর্না ভক্ত, নার্সিং সুপারভাইজার রীনা মিস্ত্রি বক্তব্য রাখেন।
বক্তারা শাহিনুর আক্তার তানিয়ার ধর্ষণ ও হত্যাকারীদের দ্রুত বিচারের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।
প্রসঙ্গত, গত ৬ মে ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স শাহিনুর আক্তার তানিয়া তার গ্রামের বাড়ী কিশোরগঞ্জের কটিয়াদী যাওয়ার পথে স্বর্নলতা বাসের ড্রাইভার ও হেলপারসহ ৫/৬ জন বখাটে যুবক কর্তৃক ধর্ষণ ও হত্যার শিকার হয়।

Share.

About Author

Leave A Reply