ওসি মোয়াজ্জেম কোথায়?

0

নিজস্ব প্রতিবেদক : ফেনীর সোনাগাজী থানার প্রাক্তন ওসি মোয়াজ্জেম হোসেন এখন কোথায়, তা জানাতে পারছেন না কেউ। সর্বশেষ তিনি রংপুর রেঞ্জে সংযুক্ত হলেও সেখানে তিনি নেই। তিনি ঢাকায় আছেন, এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) একটি দল তাকে গ্রেপ্তারে চেষ্টা করছে।
মঙ্গলবার ফেনীর সোনাগাজী সার্কেলের এএসপি শফিকুল আহমেদ ভুঁইয়া বলেন, ‘মোয়াজ্জেম হোসেনকে গ্রেপ্তারে একটি টিম এখন ঢাকায় কাজ করছে। তিনি ঢাকাতেই অবস্থান করছেন বলে তথ্য আছে।’
পুলিশের এক কর্মকর্তা জানান, ওসি মোয়াজ্জেমকে এখন যেকোনো এলাকার পুলিশ গ্রেপ্তার করতে পারে। এমনকি সাধারণ মানুষও তাকে ধরে পুলিশে দিতে পারেন। ১৭ মে পিবিআইর দেওয়া তদন্ত প্রতিবেদন আমলে নিয়ে বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মাদ আস সামছ জগলুল হোসেন মোয়াজ্জেমের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আদেশ দেন। মে মাসেই বিভাগীয় তদন্ত ও মামলার কাজের কথা বলে ঢাকায় চলে আসেন ওসি মোয়াজ্জেম। সেই থেকে তিনি অননুমোদিতভাবে কর্মস্থলে অনুপস্থিত। এর মধ্যে নিজের যশোর সদরের চাঁচড়া এলাকার বাড়িতেও যাননি তিনি। তাকে খুঁজে বের করতে চেষ্টার কোনো ত্রুটি নেই। খুব শিগগির তিনি ধরা পড়তে পারেন।

Share.

About Author

Leave A Reply