জয়পুরহাটে মাদক বিরুধী অভিযানে ২২ মাদক সেবনকারী গ্রেফতার

0

আবু রায়হান :
জয়পুরহাট : র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি অপারেশনাল দল ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার এ, কে, এম, এনামুল করিম এর নেতৃত্বে ২৫ জুন ১৩.০০ ঘটিকার সময় জয়পুরহাট জেলার সদর থানাধীন জয়পুরহাট সুগারমিল এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মাদক সেবনের সরঞ্জামাদিসহ ২২ জন মাদক সেবনকারীকে গেস্খফতার করা হয়েছে।
আটককৃতরা হলেন ১। মোঃ শামসুল (৩৮), পিতা-মৃত হাফিজার রহমান, সাং-, ২। মোঃ আলম (৪০), পিতা-শফিকুল, সাং-বিশ^াসপাড়া, ৩। মনোয়ার (৩২), পিতা-মৃত আব্দুল সাত্তার, সাং-বেল আমলা, ৪। মোঃ রুবেল (২৫), পিতা-চাঁন মিয়া, সাং-দেওয়ান পাড়া, ৫। শ্রী রাজা হরিজন (৩০), পিতা-ভাধুয়া হরিজন, সাং-রেল কলোনী, ৬। মোঃ মিঠু (৩৫), পিতা-মৃত আবুল হোসেন, সাং-নতুনহাট কিনাপাড়া, ৭। মোঃ দেলোয়ার (৩০), পিতা-আক্কাস আলী, সাং-নতুনহাট শেখপাড়া, ৮। আব্দুর রহিম (৬০), পিতা-মৃত মোসলেম, সাং-নতুনহাট শেখপাড়া, ৯। শ্রী সুজন কর্মকার (৩৭), পিতা-মৃত উপেন কর্মকার, সাং-তাজুর মোড়, ১০। শ্রী যাদু কর্মকার (৩২), পিতা-মৃত প্রেমলাল কর্মকার, সাং-তাজুর মোড় সোনারগাঁও, ১১। মোঃ নুর ইসলাম (৩২), পিতা-আব্দুস সামাদ, সাং-পশ্চিম পারুলিয়া, ১২। মোঃ ইউনুস আলী (২৮), পিতা-মোঃ খোরশেদ আলম, সাং-বিশ^াসপাড়া, ১৩। মোঃ শাহাবুল (৩৫), পিতা-আফজাল সরকার, সাং-পুরানাপৈল, সর্ব থানা ও জেলা-জয়পুরহাট, ১৪। ফয়সাল আহম্মেদ (২৬), পিতা-আমিনুল ইসলাম, সাং-তেবাড়িয়া, থানা-রায়গঞ্জ, জেলা-সিরাজগঞ্জ, ১৫। বর্ষণ (২১), পিতা-আবু খায়ের, সাং-খঞ্জনপুর, থানা ও জেলা- জয়পুরহাট, ১৬। মোঃ রাসেল মন্ডল (২৩), পিতা-আবু বক্কর সিদ্দিক, সাং-বিরামপুর, থানা ও জেলা-দিনাজপুর, ১৭। শ্রী গঙ্গা মহন্ত (২০), পিতা-শ্রী নিতাই, সাং-তাজুর মোড়, ১৮। মোঃ রানা (২৮), পিতা-মোঃ আলী, সাং-তাজুর মোড়, ১৯। মোঃ সাজেদুর রহমান সবুজ (৩২), পিতা-মোঃ নুর ইসলাম @ শুটকা বাবুর্চি, সাং-শান্তি নগর, ২০। মোঃ আবুল হোসেন (৬০), পিতা-কুশা মন্ডল, সাং-শান্তি নগর রেল স্টেশন, ২১। মোঃ দোলন (২৪), পিতা- মোঃ আলম, সাং-নিশির মোড় (কেশবপুর), ২২। মোঃ মমিন (৩০), পিতা-মৃত কাশেম, সাং-জয়পুরহাট রেলস্টেশন, সর্ব থানা-জয়পুরহাট সদর, জেলা-জয়পুরহাটদেরকে গ্রেফতার করা হয় এবং তাদের নিকট হতে মাদক সেবনের বিভিন্ন সরঞ্জামাদি (ইয়াবা ট্যাবলেট- ০৬ টি, গাঁজা খাওয়ার কলকি- ০১ টি, ইয়াবা সেবনের পাইপ- ১৪ টি, গ্যাস লাইট- ০৮ টি, গাঁজা কাটার কাঁচি- ০১ টি, ষ্টীলের চামুচ-০২ টি, মোমবাতি-০১ টি, সিরিঞ্জ-০২ টি ও নেশাজাতীয় ট্যাবলেট-০১ টি) উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ধৃত আসামীগণ দীর্ঘদিন যাবৎ নেশাজাতীয় মাদকদ্রব্য গ্রহণ, সেবন ও ব্যবহার করিয়া জয়পুরহাট সুগার মিল এলাকায় নেশাগ্রস্থ অবস্থায় জনসাধারণের শান্তি বিনষ্ট ও এলাকায় বিরক্তিকর পরিবেশ সৃষ্টি করে আসছিল বলে স্বীকার করে। পরবর্তীতে উক্ত গ্রেফতারকৃত আসামীদেরকে জয়পুরহাট সদর থানায় হস্তান্তর করা হয়।

Share.

About Author

Leave A Reply