নোয়াখালীতে বাস খালে পড়ে আহত ১৮

0

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগ উপজেলার ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে যাত্রীবাহী বাস খালে পড়ে অন্তত ১৮জন যাত্রী আহত হয়েছে।
বুধবার (১০জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের সেনবাগ রাস্তার মাথা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। আহতদের নাম পরিচয় জানা যায়নি।
স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে ফেনীর উদ্দেশ্যে চৌমুহনী থেকে সুগন্ধা সার্ভিসের একটি যাত্রীবাহী বাস ছেড়ে আসে। পথে বাসটি ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে সেনবাগ রাস্তার মাথা এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খালের মধ্যে পড়ে যায়। এসময় বাসে থাকা অন্তত ১৮ যাত্রী আহত হয়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে ৩ঘন্টা চেষ্টার পর বাসটি উদ্ধার করে।
সেনবাগ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল আলী পাটোয়ারী বিষয়টি নিশ্চিত করে জানান, আহত যাত্রীদের উদ্ধার করা হয়েছে। দূর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করা হয়েছে।

নোয়াখালীতে টিউবওয়েলে জ্বলে উঠল আগুন
নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগ উপজেলার ডমুরুয়া ইউনিয়নে একটি পানির টিউবওয়েল থেকে গ্যাস উঠতে দেখা গেছে। পরে ওই বাড়ীর লোকজন ম্যাচের কাঠি দিয়ে আগুন দিলে সেটা দাউ দাউ করে জ্বলে উঠে।
বুধবার (১০জুলাই) উত্তর নলুয়া রেজু মিয়ার বাড়ীতে রফিকুল ইসলামের টিউবওয়েলের গ্যাস দেখতে মানুষ ভিড় জমায়। টিউবওয়েলের ৬০ফুট গভীর নেওয়ার পর গ্যাস বের হওয়া শুরু হয়েছে বলে জানান বাড়ীর মালিক।
টিউবওয়েল স্থাপনের কাজে নিয়োজিত মেস্ত্রী জানান, কল ছাপ দেওয়া ছাড়াই পানি বের হচ্ছে। এসময় ম্যাচের কাঠি জ্বালার সাথে সাথে টিউবওয়েল উপরে আগুন জ্বলতে থাকে। আগুনের লেলিহান প্রায় ৭/৮ ফুট উপরে উঠে। পরে তারা বালি দিয়ে পাইপের মুখ বন্ধ করে দেয়। এর পরও কিছু পানি বের হওয়ার পরও গ্যাস বের হচ্ছে।

Share.

About Author

Leave A Reply