নোয়াখালীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ

0

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী জেলা প্রশাসকের নির্দেশে ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তারিকুল আলম এর তত্ত্ববাবধানে নোয়াখালী জেলা শহরের সুধারাম মডেল থানা মোড় থেকে ২৫০শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল পর্যন্ত রাস্তায় ফুটপাত দখল করে গড়ে ওঠা অবৈধ স্থাপনা ভ্রাম্যমান আদালতের মাধ্যমে উচ্ছেদ করা হয়েছে।
বুধবার দুপুরে উচ্ছেদ অভিযান পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ রোকনুজ্জামান খান। এসময় সহযোগিতা করেন নোয়াখালী সদর পৌরসভা, সড়ক ও জনপথ অধিদপ্তর, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নোয়াখালী এবং আইন শৃঙ্খলা রক্ষায় সহযোগিতা করেন সুধারাম মডেল থানা পুলিশ।

কিশোরীকে হোটেলে আটকে রেখে ধর্ষনের অভিযোগ, আটক ১
নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর সুবর্ণচর উপজেলা থেকে কাজ দেওয়ার প্রলোভন দিয়ে এনে জেলা শহর মাইজদীতে একটি আবাসিক হোটেলে আটকে রেখে এক কিশোরীকে(১৩) রাতভর ধর্ষনের অভিযোগ উঠেছে।
এঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ খোদেজা খাতুন(৪০) নামের এক নারীকে আটক করেছে পুলিশ। তিনি আটককৃত নারী সুবর্ণচর উপজেলার চরনোঙ্গলিয়া গ্রামের ইব্রাহিম খলিলের স্ত্রী।
বুধবার দুপুরে গুরুতর আহত অবস্থায় ওই কিশোরীকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত কিশোরী বাদী হয়ে সুধারাম মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।
থানা সুত্রে জানা যায়,সুবর্ণচর উপজেলার চর ক্লার্ক ইউনিয়নের রফিক উল্যার ছেলে জসিম উদ্দিন(৩৫) ও চর নোঙ্গলিয়া গ্রামের ইব্রাহিম খলিলের স্ত্রী খোদেজা খাতুন মঙ্গলবার বিকেলে কিশোরীকে এক সংসদ সদস্যের বাসায় ভালো বেতনে কাজ দেওয়ার কথা বলে একটি সিএনজিতে তুলে মাইজদী নিয়ে আসে। মঙ্গলবার রাতে মেয়েটিকে নিয়ে জসিম মাইজদী শহরের হোটেল আলদ্বীনে উঠে। সেখানে মেয়েটিকে জোর পূর্বক জসিম রাতভর ধর্ষন করে। আহত মেয়েটি অভিযোগ করে বলে জসিমের অনৈতিক কাজে সে রাজি না হলে তাকে মারধর করে। বুধবার ভোরে মেয়েটি হোটেল থেকে বের হয়ে ভিকটিম বাড়িতে চলে গিয়ে তার পরিবারকে র্ধষনের ঘটনাটি জানায়। পরে পরিবারের লোকজন তাকে নিয়ে চরজব্বার থানায় গিয়ে বিষয়টি পুলিশকে জানায়। পরে চরজব্বর থানা পুলিশ মেয়েটিকে সুধারাম মডেল থানায় প্রেরণ করে। পুলিশ অভিযান চালিয়ে ধর্ষনের ঘটনায় সহযোগীতা করার অভিযোগে খোদেজা খাতুনকে আটক করে এবং মেয়েটিকে হাসপাতালে ভর্তি করে।
সুধারাম মডেল থানার পরিদর্শক (তদন্ত) আবদুল বাতেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ধর্ষক জসিমকে ধরতে পুলিশ অভিযান অব্যহৃত রয়েছে।

Share.

About Author

Leave A Reply