নোয়াখালীর সুবর্ণচরে কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

0

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সুবর্ণচরের ২ নংচরবাটা ইউনিয়নে পশ্চিম চরবাটা গ্রাম থেকে জয়শ্রী রায় (২১) নামে এক স্নাতক ২য় বর্ষের শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
রোববার বিকাল ৩টার দিকে জয়শ্রীর বাবার বাড়ি বাড়ি থেকে লাশ উদ্ধার করা হয়। জয়শ্রী রায় ২নং চরবাটা ইউনিয়নের পশ্চিম চরবাটা গ্রামের মৃত:দুলর্ভ বিহারির মেয়ে। সে সৈকত সরকারি কলেজের প্রাত্তন ছাত্রী। সে গতকাল ও চরবাটা খাসের হাট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা দিয়েছিল।
পারিবারিক সুত্রে জানা যায়, গতবছর ফেনী জেলার দাগুন ভূঁইয়ার কমল দাসের সাথে জয়শ্রীর বিয়ে হয়। বিবাহের ২৭ দিন পর কমল আফ্রিকা চলে যায়। যাওয়ার পর থেকে তার সাথে কমলের সম্পর্ক ভাল যাচ্ছিল না। এর মধ্যে সে জানতে পারে কলমের দ্বিতীয় বউ আছে যা সে গোপন করেছিল। দ্বিতীয় বিবাহের কথা জানার পর থেকে জয়শ্রীর সাথে প্রায় ফোনে কমল খারাপ আচরণ করতো। অবশেষে জয়শ্রী আতœহত্যার পথ বেচে নিলো বলে জানায় তার মা সীমান্ত রায়।
এঘটনায় চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাহেদ উদ্দিন জানান,জয়শ্রী রায়ের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নোয়াখালীতে বিধবাকে ধর্ষণের অভিযোগ,আটক-৩
নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সূবর্ণচর উপজেলার মোহাম্ম্দপুর ইউনিয়নের চর মুজাখালী গ্রামে এক গৃহবধূ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।
রোববার দুপুরে এ ধর্ষনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করেছে চরজব্বর থানা পুলিশ।
আটককৃতরা হলেন, ওই উপজেলার মোহাম্মমদপুর ইউনিয়নের নুর উদ্দিন (৪০) ,দেলোয়ার মাষ্টার (৫০) ও নুরুল হুদা (৩৮)।
ভিকটিম জানায়, শনিবার গভীর রাতে মোহাম্মমদপুর ইউনিয়নের নুর উদ্দিন, দেলোয়ার মাষ্টার ও নুরুলহুদা ওই বিধবা গৃহবধূর ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে জিম্মি করে তাকে ধর্ষণ করে। পরে রোববার সকালে আহত অবস্থায় ভিকটিমের পরিবার তাকে চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।
এবিষয়ে নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক সৈয়দ মহি উদ্দিন আবদুল আজিম জানান, রোববার সকালে ধর্ষনের ঘটনায় এক নারী নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছে। ভর্তির পর তার প্রাথমিক শারিরীক পরীক্ষা করানো হয়েছে। তিনি আরো বলেন, মেডিকেল পরীক্ষার রিপোর্ট হাতে পেলে বলা যাবে ধর্ষন কিনা।
চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেদ উদ্দিন জানান, বিধবা গৃহবধু ধর্ষনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করা হয়েছে।

Share.

About Author

Leave A Reply