ইউরো টি-টোয়েন্টি স্লামের প্রথম আসর হবে না

0

স্পোর্টস ডেস্ক : বাতিল হলো ইউরো টি-টোয়েন্টি স্লামের প্রথম আসর। দুই সপ্তাহ পর শুরু হওয়ার কথা ছিল এই টুর্নামেন্টের। ২০২০ সালে এটি আয়োজনের আশ্বাস দিয়েছে আয়োজকরা।
আয়ারল্যান্ড, স্কটল্যান্ড ও নেদারল্যান্ডসের দুটি করে দল নিয়ে আগামি ৩০ আগস্ট থেকে আমস্টারডামে প্রথম আসর হওয়ার কথা ছিল। এউইন মরগান, মোহাম্মদ আমির, ডেল স্টেইন, ফাফ দু প্লেসি, মার্টিন গাপটিল, রশিদ খানের মতো তারকারা ‘মার্কি খেলোয়াড়’ হিসেবে এই টুর্নামেন্টে চুক্তিবদ্ধ হয়েছিলেন।
জানা গেছে, আর্থিক সঙ্কটের কারণে এই আসর পেছাতে বাধ্য হয়েছে আয়োজকরা। কানাডার গ্লোবাল টি-টোয়েন্টির দায়িত্বে থাকা গুরমীত সিংয়ের বোম্বে স্পোর্টস লিমিটেড অ্যান্ড উডস এন্টারটেইনমেন্ট গ্রুপ এই টুর্নামেন্টের আয়োজক। সম্প্রতি গ্লোবাল লিগের এক খেলোয়াড় তাদের বিরুদ্ধে বেতন না দেওয়ার অভিযোগ করেন। এরপর থেকেই চাপে ছিল গ্রুপটি।
সবশেষ বুধবার সন্ধ্যায় ঘোষণা দিলো, ইউরো টি-টোয়েন্টি স্লাম আয়োজনে আরও সময় চায় তারা। ডাবলিন চিফস, বেলফাস্ট টাইটানস, এডিনবার্গ রকস, গ্লাসগো জায়ান্টস এবং ডাচ ক্লাব আমস্টারডাম নাইটস ও রটারর্ডাম রাইনোসের অংশগ্রহণে হওয়ার কথা ছিল এই প্রতিযোগিতার।
টুর্নামেন্টের প্রতিষ্ঠাতা প্রশান্ত মিশ্র বলেছেন, ‘২০১৯ সালের ইউরো টি-টোয়েন্টি স্লাম আয়োজন সম্ভব হবে না। এমন সিদ্ধান্ত নেওয়ার কোনও ইচ্ছে ছিল না ইউরো টি-টোয়েন্টি স্লাম বোর্ড, ফান্ডিং পার্টনার ও ফ্র্যাঞ্চাইজি মালিকদের।’ প্রথম আসর বাতিলের সিদ্ধান্ত নেওয়া কঠিন হলেও সঠিক হয়েছে বললেন ক্রিকেট স্কটল্যান্ডের প্রধান নির্বাহী ম্যালকম ক্যানন। বিবিসি, ক্রিকইনফো

Share.

About Author

Leave A Reply