দ.আফ্রিকার বিপক্ষে ভারতের টি-টোয়েন্টি দল ঘোষণা

0

ক্রীড়া ডেস্ক : সেপ্টেম্বরের ১৫ তারিখ থেকে ধর্মশালায় দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ভারতের। এই সিরিজকে সামনে রেখে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ভারত। স্কোয়াডে রাখা হয়নি মাহেন্দ্র সিং ধোনি ও জাসপ্রিত বুমরাহকে। স্কোয়াডে ফিরেছেন অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া।
প্যারামিলিটারিতে ১৫ দিনের দায়িত্ব পালন শেষে ধোনি বর্তমানে যুক্তরাষ্ট্র ভ্রমণ করছেন। তবে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিনি খেলতে পারবেন কিনা সেটা জানার জন্য নির্বাচকরা তার সঙ্গে যোগাযোগ করেনি।
১৫ সদস্যের স্কোয়াডে নবদীপ সাইনি, দীপক চাহার ও খলিল আহমেদকে রাখা হয়েছে বিশেষজ্ঞ পেসার হিসেবে। পান্ডিয়া ভ্রাতৃদ্বয়ের ছোটজন ক্রুনাল পান্ডিয়াও ডাক পেয়েছেন স্কোয়াডে। টানা খেলার মধ্যে থাকা ভুবনেশ্বর কুমারকে বিশ্রাম দেওয়া হয়েছে এই সিরিজে। তিনি ছাড়া ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলা ভারতের দলটির সবাই আছেন টি-টোয়েন্টি স্কোয়াডে।
ধর্মশালায় ১৫ সেপ্টেম্বরের পর ১৮ সেপ্টেম্বর হবে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ। আর ২২ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচ।
ভারতের স্কোয়াড : বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), লোকেশ রাহুল, শিখর ধাওয়ান, শ্রেয়াস আয়ার, মানিষ পান্ডিয়া, রিশাব পন্ত (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, ক্রুনাল পান্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, রাহুল চাহার, খলিল আহমেদ, দীপক চাহার ও নভদীপ সাইনি।

Share.

About Author

Leave A Reply