মঠবাড়িয়ায় গ্রাম পুলিশকে কুপিয়ে হত্যার চেষ্টায় মামলা ॥ গ্রেফতার-১

0

মাসুম ফরাজি:
পিরোজপুর প্রতিনিধি : জমি সংক্রান্ত বিরোধের জেরে পিরোজপুরের মঠবাড়িয়ায় ফজলুল হক (৬৫) নামে এক গ্রাম পুলিশকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে প্রতিপক্ষরা। মঙ্গলবার পৌনে ১২ টার দিকে উপজেলার উত্তর সোনাখালী গ্রামে এ ঘটনা ঘটে। সে ওই গ্রামের সেকান্দার আলী হাওলাদারের পুত্র। এ ঘটনায় আহতের বড় ভাই মো. শাহজাহান মিয়া মঙ্গলবার রাতে মঠবাড়িয়া থানায় ৪ জনের বিরুদ্ধে মামলা করেছেন। আসামীরা হলো-একই এলাকার মো. হারুন অর রশিদ, তার দুই ছেলে মহারাজ ও হাসিবুর রহমান, স্ত্রী নাছিমা বেগম।
মামলা ও আহত সূত্রে জানা যায়, মঙ্গলবার মৃত. আবুল হাসেম হাওলাদারের পুত্র হারুন আর রশিদ, স্ত্রী ও সন্তানদের নিয়ে ফজলুল হক চৌকিদারের জমি দখল করতে যায়। এসময় তিনি (ফজলুল হক) বাঁধা দিয়ে গেয়ে মাটিকাঁটা খোন্তা দিয়ে তার গলায় ও দা‘ দিয়ে তার হাতে কোপ দেয়াসহ এলোপাথারী পিটিয়ে গুরুতর আহত করা হয়। তার আত্ম চিৎকারে বিভিন্ন লোকজন ছুটে এলে হামলাকারিরা চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।
মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) মাজহারুল আমিন (বিপিএম) মামলার সত্যতা নিশ্চিত করে জানান, মূল আসামী হারুন অর রশিদকে গ্রেফতার করা হয়েছে। তাকে আজ আদালতে সোপর্দ করা হয়েছে। বাকি আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

মঠবাড়িয়ায় ৩৫ লাখ টাকা মুল্যের নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ
পিরোজপুর প্রতিনিধি : পিরাজপুরের মঠবাড়িয়া উপজেলা নির্বাহী ম্যাজিস্টেট ও সহকারি কমিশনার (ভূমি) রিপন বিশ^াস আজ বুধবার বিকেলে পৌর শহরের তিনটি জালের দোকানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এসময় ওই তিনটি দোকান থেকে ৩৫ লাখ টাকা মূল্যের নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ করেন। দোকানগুলো হলো- তন্বী স্টোর, আলাম ব্রাদার্স ও মিজান স্টোর। পরে উপজেলা পরিষদ চত্বরে প্রকাশ্যে আগুন ধরিয়ে জালগুলো নষ্ট করে ফেলা হয়।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা জিএম সরফরাজ, সহকারি কমিশনার (ভূমি) রিপন বিশ^াস, মৎস্য কর্মকর্তা মোজাম্মেল হক, সহকারি মৎস্য কর্মকর্তা মনিরুজ্জামান, উপজেলা মৎস্যজীবী লেিগর সভাপতি মো. আলমগীর হেসেন প্রমূখ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা জিএম সরফরাজ বলেন, মোবাইল কোর্ট পরিচালনার সময় দোকান মালিকরা আত্ম গোপনে যাওয়ায় কাউকে জরিমানা করা সম্ভব হয়নি তবে এ অভিযান অব্যাহত থাকবে।

Share.

About Author

Leave A Reply