মঠবাড়িয়ায় মানব কল্যাণ সোসাইটির পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান

0

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন “মানব কল্যাণ সোসাইটি”র পক্ষ থেকে ৮ সেপ্টেম্বর রবিবার রাতে অসুস্থ দুই ব্যক্তিকে আর্থিক সহায়তা প্রদান করা হয়। সংগঠনের চেয়ারম্যান মো: কামরুল আকন চিকিৎসার এ অর্থ সহায়তা প্রদান করেন।
অসুস্থ্য ব্যক্তিরা হলেন-পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার সাপলেজা ইউনিয়নের বাদুরতলী গ্রামের বাবুল হাওলাদের স্ত্রী কুলসুম বেগম(টিউমারে আক্রান্ত) ও বেতমোর রাজপাড়া ইউনিয়নের তালতলা বাজার এলাকা মৃত. নূর ইসলাম হাওলাদারের পুত্র মো: তৈয়বুর রহমান।
এ সময় সংগঠনের ভাইস চেয়ারম্যান রিয়াজুল হকের সভাপত্বিতে ও মহাসচিব এটিএম কাওসার এর সঞ্চালনায় অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মঠবাড়িয়া রিপোর্টাস কøাবের সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক জুলফিকার আমীন সোহেল, সাংবাদিক সমিতির সভাপতি ইসমাইল হোসেন হাওলাদার, সাংবাদিক রফিকুউজ্জামান আবির, মানব কল্যাণ সোসাইটির উপদেষ্টা সোহেল রানা ও ভাইস চেয়ারম্যান তৌহীদ সোহেল।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মানব কল্যাণ সোসাইটির যুগ্ম মহাসচিব বশির হোসেন, সাংগঠনিক সম্পাদক বেল্লাল হোসেন, আবিদ হাসান সোলায়মান, মহিলা ও শিশু বিষয়ক স¤পাদিকা শারমিন আক্তার রিমা, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আলামিন মামুন, পংকজ মিত্র।

Share.

About Author

Leave A Reply