নোয়াখালী থেকে অপহৃত স্কুল ছাত্রী কক্সবাজার থেকে উদ্ধার গ্রেফতার ১

0

নোয়াখালী প্রতিনিধি :
নোয়াখালীর কোম্পানীগঞ্জ থেকে অপহৃত এক স্কুল ছাত্রীকে (১৪) অপহরণের ৭ দিন পর কক্সবাজার থেকে উদ্ধার করা হয়েছে।
এর আগে, বৃহস্পতিবার সন্ধ্যায় কোম্পানীগঞ্জ থানার একদল পুলিশ কক্সবাজার কেন্দ্রীয় বাস টার্মিনালের পাশের একটি বাড়ি থেকে ছাত্রীটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এসময় অপহরণকারী সাইদুল হক রুবেলকে (২২) গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ছাত্রীটির মা বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।
জানা যায়, ফেনী জেলার দাগনভূইয়া উপজেলার বাড়ইয়া গ্রামের অষ্টম শ্রেণীর ওই শিক্ষার্থী স্কুলে আসা যাওয়ার পথে দাগনভূইয়া উপজেলার শরীফপুর গ্রামের নুরুল ইসলামের বখাটে ছেলে সাইদুল হক রুবেল ছাত্রীটিকে প্রেম প্রস্তাব দিতো ও উত্যাক্ত করতো। মেয়েটি বখাটে রুবেলের প্রেম প্রস্তাব প্রত্যাক্ষান করলে রুবেল তার উপর ক্ষিপ্ত ও প্রতিশোধ পরায়ন হয়ে উঠে। এ নিয়ে ছাত্রীটির পরিবার রুবেলের বাবা মা কে ঘটনাটি জানালেও কোন প্রতিকার না পেয়ে বাধ্য হয়ে ছাত্রীটিকে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসদরে তার নানার বাড়িতে রেখে পড়াশুনা করতে পাঠায়।
পুলিশ জানায়, গত ০৪ অক্টোবর সন্ধ্যায় বখাটে রুবেল ছাত্রীটিকে তার নানার বাড়ির সামনে থেকে তার কয়েকজনসহযোগী নিয়ে তাকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এ ঘটনায় গত মঙ্গলবার শিক্ষার্থীর মা কোম্পানীগঞ্জ থানায় একটি জিডি করেন।
শনিবার দুপুরে এবিষয়ে নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক আরএমও ডা. সৈয়দ মহি উদ্দিন আজিম জানান, শনিবার দুপুরে অপহৃত স্কুল ছাত্রীর মেডিকেল পরীক্ষা করা হয়েছে। তিনি আরো জানান, মেডিকেল রিপোর্ট হাতে পেলে বলা যাবে এটি ধর্ষন কিনা।
কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুল ইসলাম জানান, নিখোঁজ জিডির সূত্র ধরে ও বখাটে রুবেলের ব্যবহৃত মুঠো ফোন ট্রেকিং করে বৃহস্পতিবার রাতে কক্সবাজার কেন্দ্রীয় বাস স্ট্যান্ড এর একটি বাড়ি থেকে মেয়েটিকে উদ্ধার করা হয় এবং অপহরনকারীকে গ্রেফতার করে রাতেই থানায় নিয়ে আসেন। এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে একটি অপহরণ মামলা দায়ের করেছেন। মেয়েটিকে একটি বাড়িতে আটকে রেখে ধর্ষন করে অপহরণকারী রুবেল।
শুক্রবার ছাত্রীটিকে মেডিকেল পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।পরে শনিবার দুপুরে তাকে মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়েছে। অপহরণকারী যুবককে আদালতের মাধ্যমে কারগারে প্রেরণ করা হয়েছে।

Share.

About Author

Leave A Reply