আক্কেলপুরে চুরি হওয়া দুইটি মোটরসাইকেল চোরসহ উদ্ধার

0

আবু রায়হান :
জয়পুরহাট : জয়পুরহাটের আক্কেলপুরে চুরি হওয়া দুইটি মোটরসাইকেল উদ্ধারসহ চোরকে আটক করেছে আক্কেলপুর থানা পুলিশ।
ঘটনা ও থানা পুলিশ সূত্রে জানা গেছে আক্কেলপুর থানাধীন চিয়ারি গ্রাম মাদ্রাসা মাঠে ৩০ অক্টেবর এক ইসলামী জলসা চলাকালীন সময়ে পার্শবর্তি সোরহাব হোসেনের বাড়িতে রাখা মাহফিলে আগত মুসল্লিদের অনেকগুলো মোটরসাইকেলের মধ্যে থেকে রাত ৮.৩০ ঘটিকা হইতে ০৯.৩০ ঘটিকার মধ্যে অ্যাপাচি আরটিআর ১৫০ সিসি ও ডিসকভার ১২৫ সিসি মোটরসাইকেল দুটি চুরি হয়।
বিষয়টি আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবু ওবায়েদ কে অবগত করলে তিনি তাৎক্ষনিক পুলিশ পরিদর্শক তদন্ত আবু রায়হান সহ অন্যান্য অফিসার ফোর্স ও অত্র এলাকার জনগণের সহযোগিতায় সন্দেহভাজন মামুন নামের এক ব্যক্তিকে ঘটনাস্থল থেকে আটক করে জিঞ্জাসাবাদের এক পর্যায়ে সে সহ পিয়াস (২৭), মোঃ রাশেদ( ২৬) ও মোঃ সোহেল (২২ ) মিলে দুইটি মোটরসাইকেল চুরি করেছে বলে স্বিকার করে।
আটককৃত মামুনের দেওয়া তথ্যের ভিত্তিতে তার নিজ বাড়ি থেকে অ্যাপাচি আরটিআর মোটরসাইকেলটি উদ্ধার করার সময় তার বাড়িতে অবস্থানরত অন্যান্য আসামিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।
পরে অপর মোটরসাইকেলটি উদ্ধারের জন্য বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে পিয়াসের বাড়ি থেকে ডিসকভার-১২৫ সিসি মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।
ঘটনার বিষয়ে আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবু ওবায়েদ আক্কেলপুর উপজেলা প্রেসক্লাবের সংবাদকর্মিদের জানান উপরোক্ত বিষয়ে থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে এবং গ্রেফতার আসামী মামুন একজন পেশাদার চোর । তাহার বিরুদ্ধে অত্র থানা সহ বিভিন্ন এলাকায় একাধীক চুরি ও ডাকাতির মামলা রয়েছে।

Share.

About Author

Leave A Reply