করোনার মধ্যেই সন্তানদের নিয়ে যুক্তরাষ্ট্রে গেলেন সানি

0

বিনোদন ডেস্ক :
সবুজবাংলা২৪ডটকম : করোনাভাইরাসের কারণে সৃষ্ট মহামারির মধ্যেই স্বামী ড্যানিয়েল ওয়েবার ও তিন সন্তানকে নিয়ে ভারত থেকে যুক্তরাষ্ট্রে গেলেন সানি লিওন।
লকডাউন থাকায় এতদিন মুম্বাইয়ে ছিলেন সানি। কিন্তু তিনি মনে করছেন মুম্বাইয়ের চেয়ে যুক্তরাষ্ট্র তার সন্তানদের জন্য বেশি নিরাপদ। এজন্য পরিবার নিয়ে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের বাড়িতে থাকার সিদ্ধান্ত নিয়েছেন এই বলিউড অভিনেত্রী।
ইনস্টাগ্রামে সন্তানদের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন সানি। ক্যাপশনে লিখেছেন, ‘সকল মায়েদের মা দিবসের শুভেচ্ছা। সন্তানদের প্রাধান্যই সবার আগে এবং নিজের ভালোমন্দের হিসাব পরে। যেখানে আমাদের সন্তানরা এই নীরবঘাতক করোনাভাইরাস থেকে নিরাপদ থাকবে মনে হয়েছে, আমি ও ড্যানিয়েল তাদের সেখানে নিয়ে আসার সুযোগ পেয়েছি। বাড়ি থেকে আরেক বাড়িতে, লস অ্যাঞ্জেলেসের গোপন বাগানে। আমি জানি, আমার মা হলেও এটিই চাইতেন। মা, তোমাকে মনে পড়ছে। মা দিবসের শুভেচ্ছা।’
সানির স্বামী ড্যানিয়েলও ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে যুক্তরাষ্ট্রে যাওয়ায় বিষয়টি নিশ্চিত করেছেন। তার ছবির নিচের অংশে লেখা, ‘কোয়ারেন্টাইন পার্ট টু। খুব মন্দ না।’ এই ছবির ক্যাপশনে লিখেছেন, ‘নতুন আবহে আরো ভালো বোধ করছি।’
২০১৭ সালে মেয়ে নিশা কর ওয়েবারকে দত্তক নেন সানি-ওয়েবার। পরের বছর আবারো সারোগেসির মাধ্যমে মা-বাবা হন তারা। দুই ছেলের নাম রেখেছেন অ্যাশার সিং ওয়েবার ও নোয়াহ সিং ওয়েবার।

Share.

About Author

Leave A Reply