মেক্সিকোয় এক ক্লাবের ৮ ফুটবলার করোনায় আক্রান্ত

0

ক্রীড়া ডেস্ক :
সবুজবাংলা২৪ডটকম : করোনার ছোবলে ধরাশায়ী মেক্সিকান ফুটবল। দেশটি শীর্ষ ক্লাব সান্তোস লাগুনার ৮ খেলোয়াড় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।
মহামারীতে স্থগিত ফুটবল কবে ফিরবে দেশটিতে, এ নিয়ে আলোচনা শুরু হতে যাওয়ার মধ্যেই এমন দুঃসংবাদ দিল মেক্সিকো স্বাস্থ্য মন্ত্রণালয়।
বুধবার এ বিষয়ে এক বিবৃতিতে ক্লাব সান্তোস লাগুনা জানিয়েছে, ‘লিগা এমএক্সের নির্দেশনা অনুযায়ী এই সপ্তাহে আমাদের ক্লাবের সব খেলোয়াড়ের করোনাভাইরাস পরীক্ষা করা হয়েছে। ফলাফলে ৮ খেলোয়াড়ের শরীরে করোনাভাইরাস ‘পজিটিভ’ শনাক্ত হয়েছে। তবে তাদের নাম এখনই প্রকাশ করা হচ্ছে না। আক্রান্ত খেলোয়াড়দের মধ্যে কোনো উপসর্গ নেই। তাদের আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া শুরু হয়েছে।’
উল্লেখ্য, করোনার কারণে গত ১৫ মার্চ থেকে দেশটিতে লিগা এমএক্স বন্ধ আছে। ফের কবে লিগ শুরু করা যাবে তা নিয়ে ২২ মে আলোচনায় বসার কথা মেক্সিকান লিগ কমিটির।
একদিন আগে এমন সংবাদে সে বৈঠক আর হবে কিনা তা নিয়ে অনিশ্চয়তার দেখা দিয়েছে।
প্রসঙ্গত মেক্সিকোতে করোনায় আক্রান্তের সংখ্যা হু হু করে বেড়েই চলেছে। আন্তর্জাতিক জরিপ সংস্থা ওয়ার্ল্ডওমিটারসে দেয়া সর্বশেষ তথ্যানুযায়ী, দেশটিতে গত ২৪ ঘণ্টায় ২ হাজার ২৪৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ৫৬ হাজার ৫৯৪ জন। গত ২৪ ঘণ্টায় মারা গেছে ৪২৪ জন। এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৬ হাজার ৯০ জন।

Share.

About Author

Leave A Reply