মেহেরপুরে এন্ড্রু কিশোর স্মরনে অরণি থিয়েটার এর সাংস্কৃতিক সন্ধ্যা

0

মেহের আমজাদ :
সবুজবাংলা২৪ডটকম, মেহেরপুর : মেহেরপুরে অরণি থিয়েটার এর আয়োজনে মহাতারকা প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর স্মরণে তাঁর প্রতি শ্রদ্ধা জানিয়ে সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যা রাতে মেহেরপুর অরণি থিয়েটার মিলনায়তনে সাংস্কৃতিক সন্ধ্যয় এন্ড্রু কিশোর এর গান পরিবেশন করা হয়। অরণির সভাপতি নিশান সাবের এর সঞ্চালনায় সাংস্কৃতিক সন্ধ্যায় সঙ্গীত পরিবেশন করেন এম সাইদুর রহমান, সামারুল ইসলাম, মাহবুব, মুন্না, আব্দুল্লাহ, প্রীতম সাহা,অনিক, রুবেল প্রমুখ।

মেহেরপুরে স্পিড পান করে দুই যুবক আশংকাজনক অবস্থায় হাসপাতালে
সবুজবাংলা২৪ডটকম, মেহেরপুর : মেহেরপুরে স্পিড (এনার্জি ড্রিংকস) পান করে রাজু ও হাফিজুল নামের দুই যুবক মারাত্মক অসুস্থ হয়ে পড়লে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করার পর তাদের দু’জনের অবস্থা আশংকাজনক হওয়ায় মেহেরপুর জেনারেল হাসপাতাল থেকে রাজশাহী রেফার করা হয়েছে। শুক্রবার বিকেলের দিকে মেহেরপুর সদর উপজেলার টেঙারমাঠ গ্রামে এ ঘটনা ঘটে। রাজু টেঙারমাঠ গ্রামের রজিদুলের ছেলে এবং হাফিজুল একই গ্রামের হাবেল আলীর ছেলে। গ্রামবাসী সূত্রে জানা গেছে ঘটনার দিন বিকেলের দিকে রাজু তার বাড়ির পাশে মোকলেছুর রহমানের দোকান থেকে একটি স্পিড (এনার্জি ড্রিংকস) ক্রয় করে দুজনে মিলে সেটি পান করে। এর কিছুক্ষণ পরে দুজনাই যন্ত্রণায় ছটফট শুরু করতে থাকে।এ সময় তাদেরকে দ্রত মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের দু’জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। তাদের দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে কর্তব্যরত চিকিৎসক জানান।

মেহেরপুরে ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক
সবুজবাংলা২৪ডটকম, মেহেরপুর : মেহেরপুরে ডিবি পুলিশের মাদকবিরোধী অভিযানে দবির আলী নামের এক মাদক ব্যবসায়ীকে গাঁজাসহ আটক করেছে ডিবি পুলিশ। শুক্রবার বিকালে এস আই অজয় কুমার কুন্ডুর নেতৃত্বে অভিযান চালিয়ে সদর উপজেলার শ্যামপুর এলাকা থেকে ১শ গ্রাম গাঁজা সহ তাকে আটক করা হয়। আটক দবির আলী গাংনী উপজেলার নওয়াপাড়া নবীনপুর গ্রামের মৃত আব্দুল জলিল এর ছেলে। মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশের ওসি জুলফিকার আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক দবির আলী বিরুদ্ধে নিয়মিত মামলা রজু করা হয়েছে। এছাড়াও দবির আলী বিরুদ্ধে আরও দুইটি মাদকের মামলা বিচারাধীন রয়েছে।

Share.

About Author

Leave A Reply