আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা আমার জন্য সহজ হবে না: সাকিব

0

ক্রীড়া ডেস্ক :
সবুজবাংলা২৪ডটকম : আইসিসির নিষেধাজ্ঞা থেকে মুক্তির পর বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ দিয়ে ঘরোয়া ক্রিকেটে ফিরেছেন সাকিব আল হাসান। অপেক্ষা এবার আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার। সব ঠিক থাকলে জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ দিয়েই ফিরবেন আন্তর্জাতিক আঙিনায়।
ঘরের মাঠে ক্যারিবীয়দের বিপক্ষে সিরিজ সামনে রেখে রবিবার যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন সাকিব। বিমানবন্দরে তিনি সাংবাদিকদের সঙ্গে কথাও বলেন। এ সময় সাকিব বলেন, দীর্ঘ বিরতি কাটিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরাটা তার জন্য সহজ হবে না। তবে তিনি কোনো চাপ অনুভব করছেন না।
বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার বলেন, ‘আবারো আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছি ভেবে ভালো লাগছে। কোনো চাপ নেই। তবে সহজ হবে হবে না আমার জন্য। চেষ্টা করব আগের জায়গায় ফেরার।’
২০ জানুয়ারি মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ওয়ানডে দিয়ে শুরু হবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ। ২২ জানুয়ারি একই মাঠে হবে দ্বিতীয় ম্যাচ। ২৫ জানুয়ারি শেষ ওয়ানডের ভেন্যু চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম।
৩ ফেব্রুয়ারি থেকে চট্টগ্রামেই প্রথম টেস্টে। মিরপুরে শেষ টেস্ট শুরু হবে ১১ ফেব্রুয়ারি। আর সিরিজটি খেলতে ১০ জানুয়ারি ঢাকায় আসবে ক্যারিবীয়রা।

Share.

About Author

Leave A Reply