বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জয়পুরহাটে বর্ণাঢ্য শোভাযাত্রা

0

আবু রায়হান :
সবুজবাংলা২৪ডটকম, জয়পুরহাট : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জয়পুরহাট জেলা আওয়ামীলীগের আয়োজনে বিশাল বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
জাতির জনক বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসকে কেন্দ্র করে জয়পুরহাট জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে সকাল ৮ ঘটিকায় জেলা আওয়ামী কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্প অর্পনের মধ্য দিয়ে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির কার্যক্রম শুরু করা হয়।
দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির অংশ হিসেবে বিকাল ৩ টায় জেলা আওয়ামীলীগের নেতৃত্বে সদর উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ, জেলা আওয়ামী যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামীলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, সহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী অঅঙ্গসংগঠনের নোতা-কর্মীদের অংশগ্রহনে বিশাল একটি বর্ণাঢ্য র‌্যালী শহড়ের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে শহীদ ডাক্তার আবুল কাশেম ময়দানে এসে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এ সময়ে বক্তব্য রাখেন, জয়পুরহাট জেলা আওয়ামীলীগের নব-নির্বাচিত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আরিফুর রহমান রকেট, নব-নির্বাচিত সাধারন সম্পাদক সাবেক ছাত্রনেতা জাকির হোসেন সহ আওয়ামীলীগের বিভিন্ন অংঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

Share.

About Author

Leave A Reply