আমির খান করোনায় আক্রান্ত

0

বিনোদন ডেস্ক :
সবুজবাংলা২৪ডটকম, ঢাকা : করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ছে ভারতে। আর এবার কোভিড-১৯ এর কবলে পড়লেন বলিউড সুপারস্টার আমির খান।
অভিনেতার করোনা আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করেছেন তাঁর মুখপাত্র। খবর হিন্দুস্তান টাইমস’র।
মিস্টার পারফেকশানিস্টের মুখপাত্র বলেন, “হ্যাঁ, এটা সঠিক আমির খান করোনা আক্রান্ত। উনি এই মুহূর্তে বাড়িতেই কোয়ারেন্টাইনে আছেন। সবরকম নিয়ম মেনে চলছেন। উনি ভালো আছেন। সাম্প্রতিক সময়ে যাঁরা ওঁনার সংস্পর্শে এসেছে তাঁদের সকলের উচিত নিজেদের কোয়ারেন্টাইন করা এবং দ্রুত করোনা পরীক্ষা করিয়ে নেওয়া। সকলের চিন্তা ও শুভ কামনার জন্য ধন্যবাদ।”
এর আগে অভিষেক বচ্চন, অমিতাভ বচ্চন থেকে অর্জুন-মালাইকা, বরুণ ধাওয়ান, রণবীর কাপুররা করোনার কবলে পড়ছেন। বলিউডের ‘খান’ পরিবারের প্রথম সদস্য হিসাবে করোনা আক্রান্ত হলেন আমির। স্বভাবতই ৫৬ বছর বয়সী অভিনেতার স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন অনুরাগীরা।
গত ১৬ মার্চ নিজের জন্মদিনের ঠিক পরেরদিন সোশ্যাল মিডিয়া থেকে সরে দাঁড়ানোর ঘোষণা সারেন আমির খান। আমিরের ভবিষ্যত প্রোজেক্টের সকল আপটেড এবার থেকে তাঁর প্রযোজনা সংস্থার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকেই পাওয়া যাবে বলে জানান আমির।
তিনি লিখেছিলেন, “বন্ধুরা, আমার জন্মদিনে এত ভালবাসা আর শুভেচ্ছাবার্তা পাঠানোয় আমি আপ্লুত। আমার হৃদয় পরিপূর্ণ। জানিয়ে রাখি, এটাই আমার শেষ সোশ্যাল মিডিয়া পোস্টৃযেমনটা আপনারা জানেনই আমি সোশ্যালে খুব অ্যাক্টিভ এমনিতেই, তাই আমি নিজের উপস্থিতি দূর করবার সিদ্ধান্ত নিয়েছি।”
আমির পাশাপাশি জানান, আমির খান প্রোডাকশনে আনুষ্ঠানিক সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল মারফত আগামী দিনেই আমিরের ছবি সম্পর্কিত সব তথ্য জানা যাবে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া থেকে নিজের অস্তিত্ব মুছে ফেলেছেন আমির।

Share.

About Author

Leave A Reply