নওগাঁয় বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশী বাঁধা

0

আতাউর শাহ্ :
সবুজবাংলা২৪ডটকম, নওগাঁ : নওগাঁয় বিএনপির বিক্ষােভ মিছিলে পুলিশের লাঠিচার্জ, রাবার বুলেট ও টিয়ারশেল গ্যাস নিক্ষেপের ঘটনায় পুলিশ, গোয়েন্দা সংস্থা এনএসআই, ডিএসবি, পুলিশসহ আহত প্রায় অর্ধশতাধিক বিএনপি নেতাকর্মী।
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পূর্বে ঘটে যাওয়া পুলিশের গুলিতে হেফাজত কর্মীদের নিহতের ঘটনার প্রতিবাদে আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২ ঘটিকার দিকে জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে জেলা যুবদলের সভাপতি বাইজিদ হোসেন পলাশ এর নেতৃত্বে বিএনপি নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করেন, এ সময় উক্ত বিক্ষোভ মিছিলে পুলিশ বাধা বাঁধা প্রদান করলে, বিএনপির নেতাকর্মীদের সঙ্গে ব্যাগবিতণ্ডার একপর্যায়ে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়।
এ সময় পুলিশের সঙ্গে ধস্তাধস্তির এক পর্যায় উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়, বিক্ষাভ কারীদের ছত্রভঙ্গ করতে ও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জ, রাবার বুলেট, এবং টিয়ারগ্যাস ছোড়ে উদ্বুদ্ধ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
এ ঘটনায় উক্ত স্থানের আশপাশের কয়েকটি দোকান ও ক্রাপট ওয়ার্ল্ড এর শোরুম আংশিক ক্ষতিগ্রস্ত হয় পরবর্তীতে পুলিশ সুপার প্রকৌশলি আবদুল মান্নান বিপিএম নওগাঁ ঘটনাস্থল পরিদর্শন করেন।
বিএনপির আহত পাঁচজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা যায়। এ ঘটনায় শহর এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে, এ ব্যাপারে আইন শৃঙ্খলা বাহিনী সজাগ রয়েছে, শহরের স্পর্শকাতর স্থান গুলিতে অতিরিক্ত পুলিশ মোতায়ন রয়েছে।

Share.

About Author

Leave A Reply