ভান্ডারিয়ায় ইউপি নির্বাচনে ধাওয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী টুলু জনপ্রিয়তায় এগিয়ে

0

নিজস্ব প্রতিনিধি :
সবুজবাংলা২৪ডটকম, ভান্ডারিয়া (পিরোজপুর) : প্রথম ধাপের আসন্ন ইউপি নির্বাচনে পিরোজপুরের ভা-ারিয়া উপজেলার ধাওয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান, মোঃ ছিদ্দিকুর রহমান টুলু ভোটের মাঠে জনপ্রিয়তায় এগিয়ে আছেন।
তিনি এলাকার সাধারণ জনগণের কাছে জনপ্রিয় ব্যক্তিত্ব,আনোয়ার হোসেন মঞ্জু সমর্থক গোষ্ঠির ভা-ারিয়া উপজেলা শাখার আহবায়ক ছিদ্দিকুর রহমান টুলু (ডাকুয়া) সাবেক মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জুর জাতীয় পার্টি (জেপি)র নির্বাচনি প্রতিক সাইকেল মার্কা নিয়ে লড়ছেন প্রায় সাড়ে ১৬ হাজার ভোটের মায়দানে।
তিনি,উপজেলার ধাওয়া ইউনিয়নের ২ বারের সাবেক সফল চেয়ারম্যান মরহুম আবুল কাশেম ডাকুয়ার ছেলে, তিন বারের সাবেক সফল চেয়াম্যান ছিদ্দিকুর রহমান টুলু এর আমলে ধাওয়া ইউনিয়নে ব্রিজ কালবাট,রাস্তা সহ বিভিন্ন স্থাপনা দিয়ে নিজ ইউনিয়নকে সাজিয়েছেন নতুন রুপে। সফল ভাবে চেয়ারম্যানের দ্বায়িত্ব পালনের সাথে প্রাণ উজার করে করেছেন জনগনের সেবা এমনটা দাবি করেন তার কর্মী সমর্থকদের।
এ ব্যাপারে এলকার ভোটার নাসির উদ্দিন পুলিশ বলেন, প্রবীন এই রানৈতিক নেতা দিনের ২৪ ঘন্টার মধ্যে ১৮ ঘণ্টাই এলাকার জনগনের পেছনে ব্যয় করেন। স্থানীয় জনগণ তাকে সব সময়েই কাছে পায়। তাই স্থানীয় এলাকাবাসী,দলীয় নেতা-কর্মী এমন একজন কর্মীবান্ধব নেতাকেই ইউপি চেয়ারম্যান হিসেবে আবারও পেতে চান।
তপন কুমার হাওলাদার বলেন,একজন প্রবীন যোগ্য নেতা হিসেবে এলাকার জনগণের সাথে টুলু ভাইয়ের রয়েছে যথেষ্ঠ আন্তরিকতা। মাদকের বিরুদ্ধে তিনি সব সময়ই সোচ্ছার ভুমিকা রেখে আসছেন, এলাকায় তার যথেষ্ট সুনাম রয়েছে যে কারনে আমরা সাধারণ জনগণই তার মত মানুষকে ইউপি চেয়ারম্যান হিসেবে আবারও কামনা করি।
প্রায় একই মতামত এলাকার পরিচিত মুখ বসির মালকারের তিনি বলেন, টুলু ভাই এলাকায় ব্রিজ-কালবাট, রাস্তা-ঘাট সহ বিভিন্ন স্থাপনা দিয়ে এই ইউনিয়নকে সাজিয়েছেন নতুন রুপে। হয়তো আর কিছু কাজ করতে পারলে এ ইউনিয়নটি উপজেলার মধ্যে একটি মডেল ইউনিয়নে পরিনত হবে।
এ ব্যাপারে ধাওয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান, সাইকেল মার্কার প্রার্থী মোঃ ছিদ্দিকুর রহমান টুলু ডাকুয়া বলেন, এলাকার সম্মানিত ভোটাররা আমাকে আবারও বিপুল ভোটে বিজয়ই করবে বলে আমার বিশ্বাস। আমি ৪র্থ বারের মত ধাওয়া ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকাবাসীর মনের ভাষা বুঝে তাদের দাবিকে অগ্রাধিকার ভিত্তিতে পুরণ করব। এটা আমার নির্বাচনী ওয়াদা।

Share.

About Author

Leave A Reply