রানীনগরে ১৩ মামলার আসামিসহ দুইজন গ্রেপ্তার

0

আতাউর শাহ্ :
সবুজবাংলা২৪ডটকম, নওগাঁ : নওগাঁর রাণীনগরে হত্যাসহ ১৩ মামলার আসামি সজিব হোসন (৩০) ও ৫ মামলার আসামি ফরহাদ হোসন (২৯) কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। কৃষক অপহরণের মামলায় শুক্রবার রাতে তাদের দুইজনকে গ্রেপ্তার করে শনিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।
গ্রেপ্তারকৃত ১৩ মামলার আসামি সজীব রাণীনগর উপজেলা সদরের পূর্ব বালুভরা গ্রামের রেজাউল ইসলাম ওরফে লুক্কার ছেলে ও ৫ মামলার আসামি ফরহাদ হোসেন বিষ্ণুপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে।
রানীনগর থানার অফিসার ইনচার্জ শাহিন আকন্দ বলেন, গত ৩ ফেব্রুয়ারি দুপুরে উপজেলার ছয়বাড়িয়া গ্রামের তাছের আলীর ছেলে কৃষক বিদ্যুৎ হোসন (৩০) কে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে অপহরণ করা হয়। ওই রাতেই অভিযান চালিয়ে অপহৃত বিদ্যুৎকে উদ্ধারসহ অপহরণের মূলহোতা একজনকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় বিদ্যুতের বোন বাদি হয় ৯ জনের নামে থানায় মামলা দায়ের করেন। মামলার পরে থেকেই মামলার এজাহারভুক্ত আসামি সজিব ও ফরহাদ পলাতক ছিলেন। শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অপহরণ মামলার আসামি সজীব ও ফরহাদ কে গ্রেপ্তার করা হয়।
আরো বলেন, গ্রেপ্তারকৃত সচিবের বিরুদ্ধে হত্যা, ধর্ষণ, অপহরণ, মাদক, চুরি, হত্যার উদ্দেশ্যে মারপিট সহ ১৩ টি মামলা রয়েছে। এছাড়া ফরহাদের বিরুদ্ধেও হত্যা অপহরণ মাদক চুরিসহ পাঁচটি মামলা রয়েছে তবে অপহরণ ছাড়া অধিকাংশ মামলা মামলায় তারা জামিনে রয়েছে গ্রেপ্তারকৃত দুইজনকে আজ শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে।#

Share.

About Author

Leave A Reply