ভান্ডারিয়ায় করোনা উপসর্গ নিয়ে দুই জনের মৃত্যু

0

নিজস্ব প্রতিনিধি :
সবুজবাংলা২৪ডটকম, ভা-ারিয়া : করোনা উপসর্গ নিয়ে পিরোজপুরের ভা-ারিয়া উপজেলায় মাহবুব আলম সেলিম (৫৫) নামের এক ব্যবসায়ি ও মো. হালিম শরীফ জসিম (৫০) সাবেক পল্লী বিদ্যুৎ কর্মচারীর মৃত্যু ঘটেছে। রোববার দিনগত রাতে ভা-ারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
হাসপাতাল সূত্রে জানাগেছে, জ্বর ও করোনা উপসর্গ নিয়ে গত শনিবার সকালে পৌর শহরের বাসিন্দা মো. ইসমাইল হোসেনের ছেলে ব্যবসায়ি মো. মাহাবুব আলম সেলিম ও বিকালে উপজেলার পৈকখালী গ্রামের বাসিন্দা আলী আকবর শরীফের ছেলে সাবেক পল্লী বিদ্যুৎ কর্মচারী মো. হালিম শরীফ জসিম ভা-ারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। সেখানে রোববার গভীর রাতে চিকিৎসাধীন অবস্থায় এই দুই জনের মৃত্যু বরণ করে। আজ সোমবার (৫ এপ্রিল) সকালে তার স্বজনরা লাশ নিয়ে স¦াস্থবিধি মেনে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাদের দাফন করেন।
ভা-াারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল আফিসার ডা. মো. বেল্লাল হোসেন বিষিয়টি স্বীকার করে জানান, মৃত দুই ব্যাক্তি করোনা উপসর্গ নিয়ে গুরুতর অসুস্থ অবস্থায় ভর্তির পর তাদের আইসোলেশনে রেখে যথাযথ চিকিৎসা সেবা দেয়া হয়। কিন্তু রোববার রাতেই এ দুই জনের মৃত্যু ঘটে।

Share.

About Author

Leave A Reply