রাজকুমার-পত্রলেখার বাগদান সম্পন্ন

0

বিনোদন ডেস্ক :
সবুজবাংলা২৪ডটকম, ঢাকা : জনপ্রিয় বলিউড অভিনেতা রাজকুমার রাও। প্রেমিকা পত্রলেখার সঙ্গে বাগদান সেরেছেন তিনি। এর মধ্যে দিয়ে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা শুরু করলেন এই জুটি।
বেশ কিছুদিন ধরেই রাজকুমার ও অভিনেত্রী পত্রলেখার বিয়ের গুঞ্জন উড়ছিল। শনিবার (১৩ নভেম্বর) ভারতের চ-ীগড়ের একটি রিসোর্টে ঘরোয়া পরিবেশে বাগদান সারলেন তারা। সামাজিক যোগাযোগমাধ্যমে এর একটি ভিডিও ভাইরাল হয়েছে। এতে দেখা যায়, হাঁটু গেড়ে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিয়ে আংটি পরিয়ে দিচ্ছেন রাজকুমার। তাদের দু’জনের পরনে সাদা পোশাক।
বাগদান শেষে ইডি শিরানের ‘পারফেক্ট’ গানের তালে নাচেন এই জুটি। বাগদান অনুষ্ঠানে অভিনেতা সাকিব সেলিম ও নির্মাতা ফারাহ খানসহ রাজকুমারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন বলে জানা গেছে।
এর আগে গুঞ্জন চাউর হয়েছিল, আগামী ১০-১২ নভেম্বরের  বিয়ের আয়োজনের পরিকল্পনা করেছেন রাজকুমার।
প্রায় দশ বছর ধরে অভিনেত্রী পত্রলেখার সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন রাজকুমার। লিভ টুগেদার করছিলেন তারা। রাজকুমারের সঙ্গে প্রথম দেখা প্রসঙ্গে পত্রলেখা এক সাক্ষাৎকারে বলেন, ‘আমি তাকে সিনেমার পর্দাতেই প্রথম দেখি। এলএসডি সিনেমাতে। সেখানে এক অদ্ভুত চরিত্রে অভিনয় করেছিল সে। আমি ভেবেছিলাম ব্যক্তিগত জীবনেও ও হয়তো এমনটাই।’ অন্যদিকে, এক বিজ্ঞাপনে পত্রলেখাকে প্রথম দেখেন রাজকুমার। প্রথম দেখেই এই অভিনেত্রীকে বিয়ে করতে চেয়েছিলেন।
২০১৪ সালে ‘সিটিলাইটস’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন পত্রলেখা। প্রথম সিনেমার জন্য স্ক্রিন অ্যাওয়ার্ডে সেরা অভিনেত্রীর পুরস্কার জেতেন। এছাড়া ‘লাভ গেমস’, ‘নানু কি জানু’ সিনেমায় দেখা গেছে তাকে।
রাজকুমার ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ‘লাভ সেক্স অউর ধোকা’ সিনেমায় প্রথম কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন। এরপর ‘গ্যাং অব ওয়াসিপুর’, ‘কাই পো চে’, ‘শহিদ’, ‘আলীগড়’, ‘বেরেইলি কি বারফি’, ‘নিউটন’, ‘স্ত্রী’ প্রভৃতি সিনেমায় দেখা গেছে তাকে। বর্তমানে একাধিক সিনেমা নিয়ে ব্যস্ত তিনি।

Share.

About Author

Leave A Reply