মুস্তাফিজের পায়ে পড়া ওই দর্শক পুলিশ হেফাজতে

0

স্পোর্টস প্রতিবেদক :
সবুজবাংলা২৪ডটকম, ঢাকা : নাম রাসেল (১৮)। জৈব সুরক্ষা বলয় ভেঙে মাঠে ঢুকে পেসার মুস্তাফিজের কাছে ছুটে যান তিনি। সেই ঘটনায় রাসেলকে জিজ্ঞাসাবাদের জন্য মিরপুর মডেল থানায় নেওয়া হয়েছে।
এ ব্যাপারে মিরপুর জোনের পেট্রোল ইন্সপেক্টর মোহাম্মদ মাহফুজুল হক বকশি গণমাধ্যমকে জানান, সিকিউরিটি লেভেল ভালো ছিল। তিনি বলেন, রাসেল মূলত টিকিট কেটেই ঢুকেছিল। ও মোস্তাফিজুর রহমানের পাগলভক্ত। ওর পরিকল্পনাই ছিল (মোস্তাফিজের সামনে যাওয়া)। হঠাৎ করে এই ঘটনাটি ঘটায়।
রাসেলের কেমন শাস্তি হতে পারে- এমন প্রশ্নে জবাবে তিনি আরও বলেন, আইনগতভাবে যেটি ঘটার সেটিই ঘটবে। ঘটনার পরেই তাকে হেফাজতে নিয়েছি। ডিসি স্যার ছিলেন, উনি সঙ্গে করেই থানায় নিয়ে গেছেন।
মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে তখন ব্যাটিং করছে পাকিস্তান। ১৪তম ওভারে তাসকিন আহমেদ তার শেষ বলটা করে পেছনে ঘুরতেই সবার চোখ নর্দার্ন গ্যালারির দিকে। কী হলো? হঠাৎ এক দর্শক গ্যালারির কাঁটাতারের দেয়াল টপকে ভোঁদৌড় দিয়েছেন মাঠের দিকে।
বেশ কয়েকজন মাঠ কর্মীকে কাটিয়ে ওই দর্শক এক দৌড়ে হাজির মোস্তাফিজুর রহমানের সামনে। হুট করেই লুটিয়ে পড়ে কুর্ণিশ করতে শুরু করেন কাটারমাস্টার খ্যাত মোস্তাফিজকে। এরপর নিরাপত্তা কর্মীরা মাঠে এসে ওই সমর্থককে নিয়ে যায় মাঠের বাইরে।

Share.

About Author

Leave A Reply