কালিয়াকৈরে কিশোর-কিশোরী ক্লাবে সাংস্কৃতিক ও ক্রীড়া উপকরণ বিতরণ

0

আকাশ আহমেদ তারা :
সবুজবাংলা২৪ডটকম, গাজীপুর : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কিশোর-কিশোরী ক্লাব স্থাপন প্রকল্পের আওতায় সাংস্কৃতিক উপকরণ ও ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।
উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় আয়োজিত দুপুরে উপজেলা পরিষদের হলরুমে এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় উপজেলা নির্বাহী অফিসার তাজওয়ার আকরাম সাকাপির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এ্যাড. আ.ক.ম. মোজাম্মেল হক এম.পি।এসময় আরোও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন সিকদার,ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ,
মহিলা ভাইস চেয়ারম্যান জায়েদা নাসরিন,উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুরাদ কবির,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কাশ্মীর সুলতানাসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
পরে মহিলা বিষয়ক মন্ত্রণালয় কতৃক উপজেলায় কিশোর-কিশোরী ক্লাব স্থাপন প্রকল্পের আওতায় বিভিন্ন ক্লাবে সাংস্কৃতিক উপকরণ ও ক্রীড়া সামগ্রী বিতরণ করেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী। এর আগে পৌরসভার কর্মজীবি ল্যাকটেটিং মাদার সহায়তা প্রকল্পের উপকারভোগী প্রসূতি মা ও শিশুর স্বাস্থ্য সেবার ২০১৯-২০২০ অর্থবছরের হেলথ্ ক্যাম্প উদ্বোধন করা হয়।

Share.

About Author

Leave A Reply