খাগড়াছড়ি পরিষদ চেয়ারম্যান এর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন

0

মোঃ লোকমান হোসেন:
সবুজবাংলা২৪ডটকম, খাগড়াছড়ি : খাগড়াছড়ি জেলা সদরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান পরিদর্শন,জেলা পরিষদ চেয়ারম্যান বাবু মংশিপ্রু চৌধুরী অপুর।
আজ ১২-০৯-২১ ইং তারিখ সকাল ১০:০০ টায় খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বাবু মংশিপ্রু চৌধুরী অপু, সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় সহ পাশাপাশি শিক্ষা প্রতিষ্টানগুলো পরিদর্শন করেন।
এসময় শিক্ষা প্রতিষ্টানের শিক্ষক শিক্ষা ও ছাত্র-ছাত্রীরা জেলা পরিষদ চেয়ারম্যান সহ অন্যান্য অথিতিদের অভিনন্দন ও শুভেচ্ছা জানান।
করোনা মহামারি রোধে গত বছরের ১৭ই মার্চ থেকে সরকারি ঘোষণা মতে সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ হওয়ার পর আজ ১২ই সেপ্টেম্বরে আবারও সরকারি ঘোষণা অনুযায়ী স্বাস্থবিষয়ক সচেতনতার প্রতি গুরুত্ব দিয়ে বা যতœশীল হয়ে শিক্ষা প্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত দিয়েছে সরকার। সরকারি সিদ্ধান্ত মতে সারাদেশের ন্যায় খাগড়াছড়ি জেলার সকল শিক্ষা প্রতিষ্টান খোলেছে আজ।
খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সন্মানিত চেয়ারম্যান বাবু মংশিপ্রু চৌধুরী অপু আজ এ জেলা শহরের আশেপাশে থাকা সকল শিক্ষা প্রতিষ্টানের পরিবেশ দেখার জন্য স্বশরীরে পরিদর্শন করেন।
এসময় জেলা পরিষদ চেয়ারম্যান বাবু মংশিপ্রু চৌধুরী অপু শ্রেণি শিক্ষক ও সকল ছাত্র ছাত্রীদের উদশ্যে করে বলেন, সকলেই স্বাস্থবিষয়ক তথ্য মেনে ও মাক্স ব্যবহার সহ দূরত্ব বজায় রেখে স্বাভাবিকভাবে সরকার ঘোষিত সকল নিয়মকানুন মেনে চলার পরামর্শ দেন।
খাগড়াছড়ি সরকারি এরপর পর্যায়ক্রমে খাগড়াছড়ি মডেল সরকারি প্রাথমিক স্কুল ও বালিকা উচ্চ বিদ্যালয় ও সরকারি উচ্চ বিদ্যালয় পরিদর্শন করবেন।
আরো উপস্থিত ছিলেন,পরিষদ সদস্য বাবু খোকনেশ্বর ত্রিপুরা, বাবু মংক্যচিং চৌধুরী, ও জেলা পরিষদের গণসংযোগ কর্মকর্তা বাবু চৌধুরী চিংলাপ্রু সহ সাংবাদিক মোঃ লোকমান হোসেন,সাংবাদিক শংকর চৌধুরী, সাংবাদিক আল মামুন সহ তাপস উপস্থিত ছিল।

Share.

About Author

Leave A Reply